শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার বড়পর্দায় আসছেন নোভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৬ পিএম

অভিনয়ের ভুবনে এখন খুব একটা নিয়মিত নন মডেল-অভিনেত্রী নোভা। তবে বিশেষ দিনের নাটকগুলোতে তাকে পাওয়া যায় টিভি পর্দায়। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে তিনি কাজ করেছেন নাটক, বিজ্ঞাপন ও টেলিছবিতে। বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনাও করেছেন। ঘাটতি ছিলো শুধু বড় পর্দার। এবার সেটিও পূর্ণ হচ্ছে। নোভা এবার অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রে। নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। ছবিটি পরিচালনা করছেন রনি ভৌমিক। এতে নোভার সহশিল্পী হিসেবে থাকছেন সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ।

চলচ্চিত্রে অভিনয় সম্পর্কে নোভা বলেন, ‘যখন নিয়মিত কাজ করতাম তখনও বেশ কিছু ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু নানা কারণে করা হয়নি। অবশেষে চমৎকার একটি গল্প পেয়েছি। চরিত্রটিও দারুণ, চ্যালেঞ্জিং একটি চরিত্র। তাই রাজি হলাম। আশা করি, দর্শকদের ভালো একটি কাজ উপহার দিতে পারবো।’

‘মৃধা ভার্সেস মৃধা’ ছবির নির্মাতা রনি ভৌমিক জানান, ছবিতে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প দেখানো হবে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির সৌন্দর্য্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়। এতে আরও অভিনয় করবেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজীদা প্রীতিসহ অনেকে। খুব শিগগিরই এর শুটিং শুরু হবে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘মৃধা ভার্সেস মৃধা’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন