শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শীঘ্রই মুক্তি পাবে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪০ পিএম

রাজর্ষি দে’র পরিচালনায় আসন্ন বাংলা ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। সম্প্রতি সামনে এল ছবির অফিসিয়াল পোস্টার। সত্যজিৎ রায়ের পরিচালনা, চিত্রনাট্য এবং প্রযোজনায় ১৯৬২ সালে মুক্তি পায় পারিবারিক বাংলা ছবি ‘কাঞ্চনজঙ্ঘা’। সত্যজিতের জন্মশতবর্ষে তাই সেরকমই এক কাঞ্চনজঙ্ঘাকে দর্শক দরবারে হাজির করতে চলেছেন পরিচালক রাজর্ষি দে। সামসিং, দার্জিলিং, কার্শিয়াং-এ হয়েছে ছবির শুটিং। কলেজপ্রেম, সম্পর্কের টানাপোড়েন, নস্ট্যালজিয়া, শৈশব, বাঙালিয়ানা সবের মিশেলে এই ছবি।

এই ছবির হাত ধরেই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলির বোন দেবশ্রী গাঙ্গুলি এবং টেলি অভিনেত্রী সোহিনী গুহ রায়। ছবিতে অভিনয় করতে দেখা যাবে সঙ্গীত শিল্পী রূপঙ্কর বাগচিকেও। অন্যান্য চরিত্রে রয়েছেন কৌশিক সেন, বিদিপ্তা চক্রবর্তী, রিচা শর্মা, শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চ্যাটার্জি, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, রাহুল অরুণোদয় ব্যানার্জি, পদ্মনাভ দাশগুপ্ত, প্রিয়াঙ্কা রতি পাল, দেবলীনা কুমার, রনিতা দাস, অসীম রায়চৌধুরী, অনিন্দ্য চ্যাটার্জি প্রমুখ।

ছবির লেখক ও পরিচালক রাজর্ষি দে। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ছবির ডি ও পি গোপি ভগত। সঙ্গীত পরিচালনায় আশু চক্রবর্তী। গান লিখেছেন দুর্বা সেন, রাজর্ষি দে। প্রোডাকশন ডিজাইন করেছেন নাফিসা মণ্ডল। স্টাইলিং-এ সাবর্ণী দাস। লুক অনিরুদ্ধ চাকলাদারের। গান গেয়েছেন অনুপম রায়, উজ্জয়িনী মুখার্জি, জয়তী চক্রবর্তী। খুব শীঘ্রই মুক্তি পাবে এই ছবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন