শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘কমলীবালা দেবী’-তে অভিনয় করা হচ্ছে না নায়লা নাঈমের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৯ এএম

তরুণ নির্মাতা আহমেদ সাব্বিরের ‘কমলীবালা দেবী’ নামক ছবিতে নাম ভূমিকায় অভিনয়ের কথা ছিলো নায়লা নাঈমের। কিন্তু ‘দায়িত্বশীল আচরণ’ না করায় তাকে ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পরিচালক আহমেদ সাব্বির।
 
নির্মাতা আহমেদ সাব্বির বলেন, আমি সেই অভিনেত্রীকেই কমলীবালা দেবী চরিত্রের জন্য নির্বাচিত করবো যিনি এই চরিত্রের ভার বহন করতে পারবেন এবং চরিত্রের প্রতি দায়িত্বশীল আচরণ করবেন। কমলীবালা দেবী চরিত্রটি ধারণ করতে পারেন এমন দ্রৌপদী নায়লা নাঈম এখনো হতে পারেননি। তবে আশা করব তিনি ভবিষ্যতে তার কাজ সম্পর্কে আরো বেশি সচেতন হবেন এবং পেশার প্রতি সম্মান রেখে নির্মাতা পরিচালকদের সাথে সংবেদশীল মনোভাব পোষণ করবেন।
 
আহমেদ সাব্বিরের দাবী ‘কমলীবালা দেবী’ সবকিছু ঠিক থাকলে এটি হবে দেশের দ্বিতীয় থ্রিডি সিনেমা। অষ্টাদশ শতাব্দীর অবিভক্ত বাংলার একটি রাজপরিবারের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কমলীবালা দেবী’। ছবিটির চিত্রগ্রাহক হিসেবে থাকছেন তরুণ চিত্রগ্রাহক ইমরুল হাসান । ছবিটি প্রযোজনা করছেন নিশাত খান শর্মী। পরিচালক ও প্রযোজকের প্রথমে ইচ্ছে ছিল স্বল্পদৈর্ঘ্য নির্মাণের। পরে তারা সেখান থেকে সরে এসে পূর্ণদৈর্ঘ্য নির্মাণের সিদ্ধান্ত নেন।
 
খুব শিগগিরই কমলীবালা দেবী চলচ্চিত্রটির চিত্রধারণের কাজ শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা আহমেদ সাব্বির।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন