শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ী উপজেলা বিএনপির বর্ধিত ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

উপজেলা বিএনপির সভাপতিকে বহিস্কারের প্রতিবাদ

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতিকে বহিষ্কারের প্রতিবাদে উপজেলা বিএনপির বর্ধিত ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টায় রাজারামপুর ইফতি ফ্লাওয়ারমীল চত্তরে উপজেলা বিএনপির উদ্যোগে এই বর্ধিত ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত ও প্রতিবাদ সভায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ইউপি চেয়ারম্যন অধ্যক্ষ মাওলানা নবীউল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাবেক ভিপি মোস্তাক আহাম্মেদ চৌধুরী খোকন, সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যন মোজাফ্ফর হোসেন চৌধুরী, সহ-সভাপতি আবু ফরহাদ বাচ্চু, যুগ্ন-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা তোফায়েল হোসেন চৌধুরী,সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান,সহ-সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সেচ্ছা সেবক বিষয়ক সম্পাদক মকলেছুর রহমান সরকার নবাব, যুব বিষয়ক সম্পাদক অাবু সাইদ,প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম মুরাদ সাবেক ছাত্র নেতা জাকিউর রহমান চঞ্চল প্রমুখ। এসময় ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যন জনপ্রিয় নেতা অধ্যক্ষ খুরশিদ আলম মতিকে দলের ববাহিরে রেখে আসন্ন ইউনিয়ন পরিষোধ নির্বাচনে জয়লাভ করা কঠিন। তাই আসন্ন ইউনিয়ন পরিষোধ নির্বাচনের পূর্বে ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ খুরশিদ আলম মতির বহিস্কার আদেশ প্রত্যাহারের দাবী জানান।
এছাড়া বর্তমান সরকারের বিরুদ্ধে গণতান্ত্রিক আন্দোলনে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করার অঙ্গিকার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন