রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরলে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে মিছিল করতে গিয়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৬:২০ পিএম

দিনাজপুরের বিরলে বিধিনিষেধ বা আচরণ বিধি অপেক্ষা করে ইউপি চেয়ারম্যান প্রার্থীর পক্ষে মিছিলসহ শোডাউন করতে গিয়ে ট্রলির নিচে পড়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশুটি উপজেলার ধর্মপুর ইউপি’র ধর্মজইন ভুটিয়াবন গ্রামের শরিফের পুত্র মোহাম্মদ আলী (১২) বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর ২ টার দিকে ওই ইউনিয়নের কামদেবপুর বাজার হতে ইউপি চেয়ারম্যান পদের প্রার্থী মোঃ নুর ইসলাম (ঘোড়া মার্কা)-এর নেতৃত্বে কয়েক শ’ মোটরসাইকেল ও ট্রাক্টরসহ একটি বিশাল মিছিল বের হয়। মিছিলটি বিকাল সাড়ে ৩ টার দিকে ধর্মপুর জামকুড়ি মসজিদের সামনে পৌঁছলে বে-পরোয়া গতিতে চালানো একটি ট্রাক্টরের নিচের ধুরি ভেঙ্গে উল্টে পড়ে যায়। এতে ট্রাক্টরের উপরে থাকা শিশু মোহাম্মদ আলী ট্রাক্টরের নিচে পড়ে গেলে তার মর্মান্তিক ভাবে মৃত্যু হয়। এঘটনায় আহত হয়েছে আরও ৫ জন শিশু। আহতরা বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। তবে তাৎক্ষনিক ভাবে আহতদের নাম জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে জগতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শামসুল আলম জানান, ঘটনার বিষয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। শোডাউন বা মিছিলে অংশ গ্রহণ করা প্রতিটি ট্রাক্টরের উপরে প্রায় সকলে শিশু ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন