বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাসপাতালে নবজাতকে রেখে পালিয়েছে বাবা-মা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২৫ পিএম

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে চার দিনের নবজাতক সন্তানকে রেখে পালিয়ে গেছেন তার বাবা-মা। পরে ওই শিশুটির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে।

জানা গেছে,২১ফেব্রুয়ারি রবিবার রাত আনুমানিক ৮টার দিকে জেলার পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের সাগর পরিচয় এক ব্যক্তি চারদিনের এক নবজাত ছেলে সন্তান ‌ও তার মাকে হাসপাতলে ভর্তি করে, ভর্তির পর হাসপাতালে যথারীতি নবজাতক শিশুর চিকিৎসা চলছিল।এক পর্যায়ে রাতের কোনো এক সময় মা-বাবা তাকে রেখে পালিয়ে যায়। পরে ওই শিশুটির মৃত্যু হয়।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা.খন্দকার মিজানুর রহমান যানান রবিবার রাতে নবজাতকটিকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। এরই মধ্যে কোনো এক সময় শিশুটিকে হাসপাতালে রেখে তার মা-বাবা পালিয়ে যায। পরে শিশুটি মৃত্যু হয়। বিষয়টি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের নজরে এলে তাদের খোঁজা খুঁজি শুরু । এক পর্যায়ে কাউকে না পেয়ে বিষয়টি থানা পুলিশকে অবগত করা হয়।

জয়পুরহাট সদর থানার উপ-পরিদর্শক শামিদুল্লাহ সরকার বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে জানায় হাসপাতালে একটি বাচ্চা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে কিন্তু তার মা-বাবা পাওয়া যাচ্ছে না। বিষয়টি তদন্তধীন রয়েছে । নবজাতক টির বাবা-মাকে শনাক্ত করার চেষ্টা চলছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ গ্রহণ হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন