ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ফারহান-সারিকা জুটির নতুন নাটক ‌‘সিগন্যাল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৪৩ পিএম

আবারও জুটি বেঁধে অভিনয় করলেন ফারহান-সারিকা। তাদের জুটিবদ্ধ হয়ে নাটকে অভিনয় করা মানেই হচ্ছে দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন। এর আগেও এই জুটির নাটক দশর্ক বেশ সাদরে গ্রহণ করেছেন। সম্প্রতি তারা ‌‘সিগন্যাল’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। সহিদ উন নবীর গল্প ভাবনা ও পরিচালনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন কুদরত উল্লাহ।

নির্মাতা নবী নাটকটি সম্পর্কে বলেন , রাজধানীর কমলাপুর রেল স্টেশন থেকে মাঝ পথে যেতে উত্তরার হাউজ পর্যন্ত যেই লোকেশন আমাদের পছন্দ হয়েছে সেখানেই দৃশ্যধারণ করেছি। অনেক জায়গাতে প্রতিবন্ধকতা ছিল, তবে গল্পটা ইতিবাচক হওয়ায় কেউ আর আটকাতে পারেনি। আমারা একটি সুন্দর মেসেজ দিয়েছি গল্পে।

অভিনেতা ফারহান বললেন, ‘পুরোটিম মিলে যে কষ্টটা করেছি তাতে বোধ করি এর আগে এমনটা করতে পারিনি। তবে এবার পারলাম। কারণ লোকেশন, গল্প, চিত্রনাট্য সব মিলিয়ে বলতে পারেন এটি একটি টিম ওয়ার্ক ছিল। দর্শক দেখেই আমাকে চমকে যাবেন এবার।”

অভিনেত্রী সারিকা বলেন, ‘একেক দৃশ্যে লোকেশন একেক জায়গাতে হওয়ায় বেশ বেগ পেতে হয়েছে। তবে সর্বচ্চ চেষ্টা করেছি অভিনয়ের জায়গা থেকে। বাকিটা দর্শক বলতে পারবেন।’

নাটকটিতে ফারহান সারিকা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, সম্রাট. জয়নাল জ্যাক, আহসান হাবীব অংকন, রায়হান, সোহেল, খালিদ, হাসিব সোহেল, অগ্নিলা, কামরুল সহ আরও অনেকে। ডিওপি হিসেবে ছিলেন, সুমন হোসাইন। সহকারী পরিচালক হিসেবে ছিলেন ইমন, অগ্নিলা ও লাবিব। পথিক এর প্রযোজনায় নাটকটির প্রযোজক হিসেবে আছেন তুহিন বড়ুয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন