শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সেনবাগে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৪ পিএম

সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে তাহমিনা আক্তার মিনা (৫৫) নামের এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে তার স্বামী। ঘটনায় নিহতের স্বামী আবদুর রব প্রকাশ বাবুল ড্রাইভারকে (৬০) আটক করেছে পুলিশ। পারিবারিক কলহের জরে ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টার দিকে সাদেকপুর গ্রামের ওয়ালি বেপারী বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত তাহমিনা আক্তার মিনা ওই বাড়ীর আবদুর রব বাবুলের স্ত্রী। দুই ছেলের জননী তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাবুল দীর্ঘদিন পর্যন্ত সৌদি আরবে ছিলেন। গত ৫-৬মাস আগে দেশে আসার পর থেকে পারিবরিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী মিনার সাথে মনমালিন্য চলে আসছিল তার। মঙ্গলবার সকালে বাবুলের ঘরের ভিতর থেকে তাদের স্বামী স্ত্রীর ঝগড়া শুনতে পায় বাড়ীর লোকজন। এরকিছুক্ষণ পর তারা তাহমিনার চিৎকার শুনে ঘরে গিয়ে বাথরুমে রত্তাক্ত অবস্থায় তাহমিনার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। এসময় বাবুলের হাতে রক্তমাখা একটি ছুরি ছিল।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বামী বাবুলকে আটক ও হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন