শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভাইরাল হলো দীপিকা-রণবীরের ডিনার ডেটের ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৮ পিএম

হাত ধরে ডিনার ডেটে গেলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিং। কালো পোশাকে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন তারকা দম্পতি। ছবির পাশাপাশি ভাইরাল হয়েছে তাদের ভিডিও। যা দেখে ধন্য ধন্য রব তুলেছেন নেটিজেনরা।

মঙ্গলবার রাতের ঘটনা। বলিউডের এই তারকা দম্পতিকে মুম্বাইয়ের একটি হোটেলে হাত ধরে ঢুকতে দেখা যায়। দুই তারকারই পরনে ছিল কালো পোশাক। তাদের মুখে ছিল কালো মাস্ক। তাদের প্রথমে এই অবস্থায় দেখে চিনতে পারেনি হোটেলের বাইরে জড়ো হয়ে থাকা মানুষজন। চেনার সঙ্গে সঙ্গে তারকা দম্পতির কাছে পৌঁছনোর জন্য ছোটাছুটি শুরু হয়। তবে তৎপর ছিল পুলিশ। ফলে নির্বিঘ্নেই হোটেলে প্রবেশ করেতে পারেন দীপিকা ও রণবীর।

২০১২ সালে সঞ্জয় লীলা ভানশালির গোলিয়োঁ কি রাসলীলা রামলীলা সিনেমার সেটে সম্পর্কে জড়ান দুই তারকা। প্রায় ছয় বছর ধরে ডেটিং করার পর ২০১৮ সালের বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। ইতালির লেক কম্বো রিসর্টে বিয়ে করেন দুই বলিউড তারকা। এরপর অন স্ক্রিন তো বটেই, অফ স্ক্রিনেও বি-টাউনে ঝড় তুলেছে দীপিকা ও রণবীরের জুটি। সোশ্যাল মিডিয়া তো বটেই, দুই তারকা একসঙ্গে বিজ্ঞাপনের প্রচারেও মুখ দেখিয়েছেন। নতুন বছরে রাজস্থানের রনথম্বরে ছুটি কাটিয়ে আসেন দীপিকা পাড়ুকোনরণবীর সিং। তাদের ভ্রমণের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

মেঘনা গুলজারের সিনেমা ছপাক-এ শেষবার সিলভার স্ক্রিনে মুখ দেখিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এরপর তিনি খুব বেশি সিনেমায় সই করেননি বলেও শোনা গিয়েছে। স্বামী রণবীর সিংয়ের আগামী সিনেমাতেই ফের রুপোলি পর্দায় দীপিকা পাড়ুকোনকে দেখতে পাওয়া যাবে। ভারতের ১৯৮৩-এর বিশ্বকাপ জয়ের আধারে তৈরি করা সিনেমায় কিংবদন্তি কপিল দেবের চরিত্রে অভিনয় করা রণবীরের বিপরীতে দীপিকাকে অভিনয় করতে দেখা যাবে। শাহরুখ খানের আগামী সিনেমা পাঠানেও তাকে নায়িকার ভূমিকায় দেখা যাবে। তাই অপেক্ষায় বসে রয়েছেন সিনে-ফ্যানরা!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন