ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘রাজা মাস্তান’ রূপে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৮ পিএম

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত টেলিফিল্ম ‘রাজা মাস্তান’। এতে প্রধান চরিত্রে হাজির হয়েছেন মোশাররফ। অপর কেন্দ্রীয় চরিত্রে আছেন সালহা খানম নাদিয়া। টেলিফিল্মটির রচনা ও পরিচালনায় আছেন মাসুদ আল জাবের। মোশাররফ ও নাদিয়া ছাড়াও টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, শাহজাহান কবির, সামিয়া মিতু, সুজন খান, দিলীপ গোমেজ, আফজাল মজুমদার, এইচ এম নূর, আলী পারভেজ প্রমুখ।

চেয়ারম্যানের লোক হিসেবে কাজ করেন রাজা মাস্তান। নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যানের প্রতিপক্ষের সঙ্গে শুরু হয় দ্বন্দ্ব-সংঘাত। এর মধ্যে একটা কিডন্যাপের কাজ করতে গিয়ে রাজা মাস্তানের হাতে পড়ে এক সুন্দরী। বউ সাজে বিয়ে বাড়ি থেকে পালিয়ে এসেছে সে। অনিচ্ছা সত্ত্বেও নিজের বাড়িতে মেয়েটিকে আশ্রয় দেয় রাজা। তাকে তার বাড়িতে পৌঁছে দিতে চাইলে সে যেতে চায় না। মেয়েটিকে নিয়ে বেশ বিপাকে পড়ে যায় রাজা। একদিকে নির্বাচন নিয়ে হানাহানি, অন্যদিকে এক অচেনা সুন্দরীর মায়া। কি হয় শেষ পর্যন্ত এর পরিণতি! দেখা যাবে টেলিফিল্ম ‘রাজা মাস্তান’-এ।

নাটকটি নিয়ে পরিচালক বলেন, এখন একটা প্যাটার্নের কাজের ট্রেন্ড চলছে আমাদের শোবিজে। চেষ্টা করেছি সেই আমেজ থেকে দর্শককে একটু ভিন্ন দিকে নিয়ে যেতে। সেজন্যই থ্রিলার গল্প বেছে নিয়েছি আমার ফিকশনটির জন্য।

তিনি আরও জানান, গুণী অভিনেতা মোশাররফ করিমও সচরাচর এ ধরনের চরিত্রে কাজ করেন না। আশা করছি তার ভক্তরা উপভোগ করবেন রাজা মাস্তানকে। চমৎকার অভিনয় করেছেন তিনি নাটকটিতে।

গাজীপুর শালনাতে ইতোমধ্যে টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়েছে। আগামীকাল (২৭ ফেব্রুয়ারি) টেলিফিল্মটি দেখানো হবে মাছরাঙা টিভিতে। শনিবার (২৮ ফেব্রুয়ারি) এটি উন্মুক্ত করা হবে ডেডলাইন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে। টেলিফিল্মটির প্রযোজক ফাহিম ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন