শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পার্বতীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা- আহত ২ নারী

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৯ পিএম

দিনাজপুরের পার্বতীপুরে জমি সংক্রান্ত বিরোধের পূর্বের জের ধরে হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। এতে দুই নারী গুরুতর আহত হয়ে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার মনমথপুর ইউনিয়নের গোবিন্দপুর ভবের বাজার (শান্তির মোড়) এলাকার ফয়জার রহমানের দুই ছেলের হেলাল ও বেলালের মধ্যে দীর্ঘদিন যাবত বসতবাড়ী নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে মা আক্তারুন নাহার বিথি ১০ জনকে আসামী করে গত ২০ ফেব্রুয়ারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেন। আসামীরা হলো- গোলাম রব্বানী (৪৮), রাজিয়া (৪৫), রিমা বেগম (২৪), জাহাঙ্গীর আলম (৩২) ও মনিরা বেগমসহ (৩০)। মামলা দায়েরর কারণে গতকাল বৃহস্পতিবার বিকেলে সাড়ে ৩ টার সময় বাড়ীর সীমানা দেওয়াল নির্মাণ করার সময় মোসলেম এর ছেলে সবুজ ও সুজনের নেতৃত্বে ৮/১০ জনের একটি দলের লোকেরা ধারালো দেশীয় অস্ত্র নিয়ে সহোদর হেলালের স্ত্রী বিপা আক্তার (২০) ও তার সৎ মা আক্তারুন নাহার বিথি (৪০) কে বেধড়ক মারপিট ও জখম করে। এতে মাথা ফেটে যাওয়ার পাশাপাশি শরীরের বিভিন্ন অংশে জখম করে প্রতি পক্ষরা। এ ঘটনায় গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিতু আহত বিপা’র মাথায় ৪টি সেলাইয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত ওই দুই নারীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। গত ২০ ফেব্রুয়ারী মামলা দায়ের করায় আসামীরা ক্ষিপ্ত হয়ে এ হামলার ঘটনা ঘটায়।

স্বজনরা এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন