শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন ছবির শুটিং-এ কলকাতায় রাধিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৪:০৫ পিএম

‘নেটফ্লিক্স গার্ল’ রাধিকা আপ্তে এখন কলকাতায়। শেষবার রাধিকাকে দেখা গিয়েছিল নেটফ্লিক্স-এর ছবি ‘রাত আকেলি হ্যায়’তে। সেই রাধিকা আপ্তেই তার পরবর্তী ছবির শুটিং শুরু করলেন ‘সিটি অফ জয়’-এ। তবে কোনও বাংলা ছবি নয়, হিন্দিতেই ছবি করছেন রাধিকা।

ঘনিষ্ঠ সূত্রের খবর, রাধিকার এই ছবি একটি কমেডি-থ্রিলার। ছবির নামও বেশ মজাদার: ‘মিসেস আন্ডারকভার’। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে কাহিনির মধ্যে মিশে আছে রহস্য এবং মজা, দুই-ই। ছবিটি পরিচালনা করছেন অনুশ্রী মেহেতা। এটি অনুশ্রীর দ্বিতীয় ছবি। এর আগে ‘আনকহি’ নামে একটি ছবি পরিচালনা করেছেন অনুশ্রী। সেই ছবি একটি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ় করেছিল।

‘মিসেস আন্ডারকভার’ প্রযোজনা করছেন আরও একজন পরিচালক। তিনি আবীর সেনগুপ্ত। আবীর সম্প্রতি কিয়ারা আদবানিকে নিয়ে ‘ইন্দু কি জওয়ানি’ পরিচালনা করেছেন। আবীর এবং অনুশ্রী দু’জনেই বহু দিনের বন্ধু। দু’জনেই মুম্বাইবাসী। দু’জনেই একসঙ্গে তৈরি করেছিলেন ওদের প্রথম বাংলা ছবি ‘যমের রাজা দিল বর’। আবির চট্টোপাধ্যায় এবং পায়েল সরকার অভিনয় করেছিলেন সেই ছবিতে। তখন ছবিতে প্রযোজকের ভূমিকায় ছিলেন অনুশ্রী, পরিচালনায় আবীর।

‘মিসেস আন্ডারকভার’-এর ছবিটা অবশ্য পুরোটাই উল্টো। এই ছবিতে আবীর প্রযোজক, আর অনুশ্রী পরিচালক। ওদের পছন্দের জর কমেডি। ‘যমের রাজা দিল বর’ এবং ‘ইন্দু কি জওয়ানি’ দু’টোই কমেডি ছবি। ছবি নিয়ে আবীরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এখনই ছবি নিয়ে কিছু বলা যাবে না। সময় আসুক, সব জানাব।”

ছবির সঙ্গে যুক্ত নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র মারফত জানা গিয়েছে, কলকাতাই ছবির প্রেক্ষাপট। তাই-ই গোটা ছবির শুটিং কলকাতাতেই হবে। এই ছবিতে রাধিকা ছাড়াও আছেন ‘ইংলিশ ভিংলিশ’খ্যাত সুমিত ব্যাস। টলিউড থেকে রয়েছেন লাবণী সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী এবং আরও কয়েকজন। তবে ছবির গল্প বা রাধিকার চরিত্র নিয়ে টিমের কেউ মুখ খলতে চাননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন