বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ ‘ভেজা বেড়াল’ দিয়ে অভিষেক হচ্ছে প্রিয়ন্তীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১২:১৫ পিএম | আপডেট : ২:৩০ পিএম, ১২ মার্চ, ২০২১

২০১৯ সালে একটি তেলের বিজ্ঞাপনের জন্য প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ান প্রিয়ন্তী উর্বী। এরপর বিভিন্ন কোম্পানির আরও ৮টি বিজ্ঞাপন করেছেন তিনি। তবে এবারই প্রথম অভিনয় অভিষেক ঘটতে যাচ্ছে এই মডেলের। ছোট পর্দায় প্রিয়ন্তী উর্বীর অভিষেক ঘটছে অনিরুদ্ধ রাসেল পরিচালিত ‘ভেজা বেড়াল’ টেলিফিল্মের মধ্য দিয়ে।

বিয়ের কনেকে বাড়ি থেকে ভাগিয়ে, নানা বিড়াম্বনার মধ্য দিয়ে এগোতে থাকবে ‘ভেজা বেড়াল’-এর গল্প। আজ (১২ মার্চ) বিকেল ৩টায় চ্যানেল আইতে প্রচার হবে ‘ভেজা বেড়াল’।

অভিষেক প্রসঙ্গে প্রিয়ন্তী উর্বী বলেন, ‘প্রথমবার অভিনয় করেছি, অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। ছোটবেলা থেকে আমার ইচ্ছা ছিল অভিনয় করার। এবার সেই ইচ্ছা পূরণ হলো। শুরুতে একটা বিজ্ঞাপনে কাজ করার পর পড়াশোনা নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় কাজে বিরতি দিয়েছি। তবে এখন থেকে নিয়মিত অভিনয় করবো। আমার প্রথম কাজ দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। ’

‘ভেজা বেড়াল’ টেলিফিল্মটি রচনা করেছেন রূপান্তর। প্রিয়ন্তীর সঙ্গে টেলিফিল্মটিতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, শ্যামল মাওলা, নিপা খান, হিমি হাফিজসহ অনেকে। চ্যানেল আইতে প্রচারের ৩ ঘন্টা পর নাটকটি চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলেও প্রকাশ করা হবে।

প্রিয়ন্তী কাজ করেছেন নারী দিবসের একটি ওবিসিতে। এবার নারী দিবস উপলক্ষ্যে সেটি সোস্যাল মিডিয়াসহ বিভিন্ন প্লাটফর্মে মুক্তি পাওয়ায়, ব্যাপক সাড়াও মিলেছে বলে জানান তিনি।

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে পড়াশোনা করছেন। ২০২০ সালে তার স্নাতক শেষ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সেশন জটে পড়ছেন প্রিয়ন্তী উর্বী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন