শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বাধীনতা দিবসে আসছে দীঘির নতুন সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১০:৩০ এএম

আবারো পর্দায় নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন দীঘি। আগামী ২৬ মার্চ তথা স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে দীঘি অভিনীত নতুন সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট দিয়ে সিনেমা মুক্তির খবর নিজেই জানিয়েছেন নবাগত এই অভিনেত্রী।

পোস্টে দীঘি লিখেছেন, ৪ তারিখের শুটিং শেষ করতে করতে ৫ তারিখ হয়ে গেলো। খুবই ক্লান্ত হয়ে বাসায় ফিরছিলাম। তখন বাজে ভোর ৫টা ৪৪। ঘুম ঘুম চোখে গাড়ির ভেতর থেকে হঠাৎ দেখতে পেলাম হাতিরঝিল এ বিশাল একটা বিলবোর্ড! লাফ দিয়ে গাড়ি থেকে নেমে গেলাম। কিছুক্ষণ এর জন্য নিস্তব্ধ হয়ে গিয়েছিলাম। চোখ দিয়ে পানি চলে আসছিল। প্রায় ৮ বছর পর নিজের বিলবোর্ড দেখলাম। সবার সামনে রাস্তায় দাঁড়িয়ে কাছে গিয়ে ছবি তুললাম। আসলে এইসব অনুভূতি ভাষায় প্রকাশের মত না।

তিনি আরো লিখেন, আর আজ ঘুম থেকে উঠে শুনি আমার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ২৬শে মার্চ স্বাধীনতা দিবসে মুক্তি দেয়া হবে। খুব অল্প সময়ে অনেক অর্জন করে ফেলছি। আমার প্রতি সবার ভালোবাসা আমাকে আসলেই বারবার মুগ্ধ করে। আলহামদুলিল্লাহ।

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে বড়পর্দায় হাজির হয়েছেন ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মধ্যে দিয়ে। এই সিনেমায় প্রশংসিত হয়েছে দীঘির অভিনয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন