শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কারণে হঠাৎ ভোলায় গিয়েছিলেন তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১১:১৪ এএম

মঙ্গলবার (১৬ মার্চ) সকাল দশটা নাগাদ হেলিকপ্টার করে ভোলায় উড়ে গেলেন ঢাকাই শোবিজের একঝাঁক জনপ্রিয় মুখ। তারা হলেন চিত্রনায়ক ফেরদৌস, ইমন ও সায়মন। আর নায়িকাদের মধ্যে পূর্ণিমা, নুসরাত ফারিয়া, মাহিয়া মাহি ও বিদ্যা সিনহা মিম।

মঙ্গলবার সকালে হেলিকপ্টার করে যাত্রা শুরুর আগে মাহিয়া মাহি তার ফেসবুক পেজে একাধিক ছবি শেয়ার করে জানান, ‘ভোলা যাইতেয়াসি মনু ’

ছবিগুলো শেয়ারের কয়েকঘন্টা পরে একটি ভিডিও শেয়ার করে মাহি জানান, ‘হেলিকপ্টারে চড়িয়া ভোলা যাইতেয়াসেলাম আমরা বোজ্জো ’ ভিডিওটিতে দেখা যায় হেলিকপ্টারে পাশাপাশি বসে আছেন মিম, মাহি, ফেরদৌস আর তাদের মুখোমুখি বসে ছিলেন পূর্ণিমা ও ইমন, তখন ছবি তুলছিলেন ইমন।

পরে হঠাৎ করে ভোলায় যাওয়ার কারণ জানিয়ে সংবাদমাধ্যমকে চিত্রনায়ক ইমন বললেন, ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ভাইয়ের নির্বাচিত এলাকায় উন্নয়নের একযুগ পালন করা হচ্ছে। এ উপলক্ষে মঞ্চে পারফর্ম করতেই সকাল সকাল আমাদের ভোলাতে আসা।

ইমন যখন কথা বলছিলেন তখন স্টেজে পারফর্ম করছিলেন ফেরদৌস ও পূর্ণিমা।

বিষয়টি জানিয়ে ইমন বলেন, ‘এখানে এসে অবাক। বিশাল আয়োজন করেছে জ্যাকব ভাই। মঞ্চে এখন ফেরদৌস ভাই ও পূর্ণিমা আপু ডুয়েট পারফর্ম করছেন। মাহিয়া মাহি আর সাইমনও ডুয়েট পারফর্ম করবে। আমি আর নুসরাত ফারিয়া সিঙ্গেল পারফর্ম করবো।’

অনুষ্ঠান শেষে আজই ঢাকার উদ্দেশ্যে উড়াল দিবেন তারকারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন