শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাবাডি ফেডারেশনের সদস্য হলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১২:২২ পিএম | আপডেট : ১২:২২ পিএম, ১৭ মার্চ, ২০২১

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের ব্যস্ততম ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সেই অপু বিশ্বাসকে এবার কাবাডি ফেডারেশনে দেখা যাবে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তিনি। কাউন্সিলর না হলে কেউ ভোটার হতে পারেন না। ভোটার না হলে নির্বাচনে দাঁড়ানোও সম্ভব নয়। অপু বিশ্বাস সব নিয়ম মেনেই কাবাডি ফেডারেশনের সদস্য পদ পেয়েছেন। কাবাডির ২৫ সদস্যের কমিটিতে একমাত্র নারী হিসেবে আছেন তিনি।

জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) মনোনীত পাঁচ কাউন্সিলরের একজন হিসেবে কাবাডি ফেডারেশনের সদস্য হয়েছেন অপু বিশ্বাস। কাবাডি ফেডারেশনের শুভেচ্ছাদূত হিসেবে সারা দেশে কাজ করবেন অপু বিশ্বাস। তার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে কাবাডির প্রচারণা চালাতে চায় ফেডারেশন। এ কারণে তাকে কমিটিতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ।

এস এম নেওয়াজ সোহাগ বলেন, ‘বিভিন্ন সময়ে আমরা কাবাডির প্রচারণার জন্য অনেক নায়ক-নায়িকাকে খেলা উদ্বোধন করতে এনেছি। এর মধ্যে অপু বিশ্বাসের কথাবার্তা ও ব্যবহার আমাদের ভালো লেগেছে। উনি কাবাডির শুভেচ্ছাদূত হিসেবে সারা দেশে কাজ করবেন। কাবাডিকে আরও জনপ্রিয় করতে তার তারকাখ্যাতিকে আমরা কাজে লাগাতে চাই।’

দেশের জাতীয় খেলা কাবাডি অনির্বাচিত কমিটি দিয়ে পরিচালিত হয়ে আসছিল। ৯ বছর পর কাবাডি ফেডারেশনের নির্বাচনের ঘোষণা করে জাতীয় ক্রীড়া পরিষদ। ২৪ মার্চ কাবাডি ফেডারেশনের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু কার্যনির্বাহী কমিটির কোনো পদে একাধিক নাম জমা না পড়ায় নির্বাচন অনুষ্ঠিত হয়নি। অপু বিশ্বাসের মতো বাকিরাও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ কমিটির সাধারণ সম্পাদক পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন