শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দুই পয়সার মেয়ে’ বলার জবাবে যা বললেন দীঘি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১১:৪৪ এএম

সম্প্রতি শিশু শিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। গত ১২ মার্চ মুক্তি পেয়েছে দীঘি অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি। মুক্তির দিক থেকে তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। মুক্তির আগে দীঘির একটি মন্তব্যের কারণে তার ওপর বেশ ক্ষেপেছিলেণ নির্মাতা ঝন্টু। সিনেমাটি মুক্তির আগে এক সাক্ষাৎকারে দীঘিকে ‘দুই পয়সার মেয়ে’ বলে উল্লেখ করেছিলেন তিনি।

এ প্রসঙ্গে একটি টেলিভিশন সাক্ষাৎকারে দিঘি বলেন, ‘এটা আসলে কীভাবে? আমরা তো কাউকে এবিউজ করতে পারি না। উনি (ঝন্টু) আমাকে পার্সোনাল অ্যাটাক করেছেন। আমি খুব বেশি কষ্ট পেয়েছি জিনিসটাতে। সিনেমা নিয়ে মন্তব্য করা পর্যন্ত ঠিক ছিল। কিন্তু ফ্যামিলিতে কেন গেল? আমি এ রকম কোনে ফ্যামিলি থেকে বিলং করি না যে, আমাকে দুই পয়সা বললে আমার আশপাশের মানুষ চুপ থাকবে।

গত ১১ মার্চ এক সাক্ষাৎকারে ঝন্টু বলেছিলেন, ওর কথা শুনে মনে হয় মেয়েটা মোটামুটি লেখাপড়া করছে। সুন্দর সুন্দর ইংরেজি শব্দগুলো ব্যবহার করে। জ্ঞান নেই তার, জ্ঞান থাকলে নিজের ছবি চলবে না এই কথা কেউ বলে!

নিজের সিনেমার নায়িকাকে ‘দুই পয়সার মেয়ে’ বলা কতটা সমীচীন? এমন প্রশ্নের উত্তরে ঝন্টু বলেছিলেন, ‘দুই পয়সার মেয়ে না হলে এমন কথা বলতে পারে না। চলচ্চিত্রের জন্য সে দুই পয়সার। লেট মি ফিনিস, দুই পয়সার মেয়ে বলছি এই জন্য, চলচ্চিত্রের জন্য সে দুই পয়সার।

শিশুশিল্পী হিসেবে ৩০টি সিনেমায় অভিনয় করেছেন দীঘি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। নায়িকা হিসেবে দীঘির প্রথম সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। ২৬ মার্চ মুক্তি পাবে এটি। আর মুক্তির দিক থেকে দীঘির প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই। এ ছাড়া দীঘি অভিনয় করছেন ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘শেষ চিঠি’ ওয়েব ফিল্মের কাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন