রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে ওটিটিতে আসছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৪:৩০ পিএম | আপডেট : ১১:৪৩ পিএম, ১৯ মার্চ, ২০২১

২০১৪ সালের আগস্ট মাসে শুরু হয়েছিল রুবেল আনুশ পরিচালিত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ চলচ্চিত্র। ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত সিমলা ও ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত মামুন। প্রায় সাত বছর হয়ে গেলো নানান অসুবিধায় ছবিটি মুক্তি দিতে পারছিলেন না পরিচালক। অবশেষে ছবিটি আলোর মুখ দেখতে যাচ্ছে। এবারের ঈদে মুক্তি পাবে ছবিটি।

পরিচালক রুবেল আনুশ বলেন, আমাদের ছবির শুটিং, ডাবিং, এডিটিং থেকে শুরু করে সকল প্রকার কাজ শেষ। আমরা ঈদে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি দিচ্ছি।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ চলচ্চিত্রে দেখা যাবে, ৩০ বছর বয়সের শিমলার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন ১৮ বছরের তরুণ মামুন। আর এই বিষয়টি নিয়েই নির্মিত হয়েছে ছবিটি। মাঝে ছবিটির নাম পরিবর্তন করে রেখেছিলেন ‘প্রেম কাহন’। তবে শেষ পর্যন্ত প্রথম নামেই ছবিটি মুক্তি দিচ্ছেন বলে জানালেন রুবেল আনুশ।

ছবিটি পরিচালনার পাশাপাশি কাহিনীও লিখেছেন আনুশ। তিনি আরো জানান, অনেক চিন্তায় ছিলাম, ছবিটি নিয়ে সেন্সর বোর্ড হয়তো আপত্তি করবে। এখন অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নেওয়ায় এসব চিন্তা আর করতে হচ্ছে না। নিজের মতো করে গল্পটা উপস্থাপন করতে পারব আমরা দেশের কয়েকটি অনলাইন প্ল্যাটফর্মের সঙ্গে কথা বলছি।

সিমলা-মামুন ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ১৯ মার্চ, ২০২১, ৫:২৩ পিএম says : 0
This harram cinema have destroyed our morality.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন