রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে পরেই লাপাত্তা মিম মানতাসা, বিপাকে নির্মাতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১১:৪৭ এএম

কিছুদিন আগেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে অনেকটা গোপনেই বিয়ে করেছিলেন লাক্স তারকা মিম মানতাসা। এরপর থেকেই লাপাত্তা এই অভিনেত্রী। নানাভাবে খুঁজে হয়রান নির্মাতা, প্রযোজক ও শুটিং ইউনিট। বৃহস্পতিবার (১৮ মার্চ) থেকে ‘১০০ তে একশো’ নাটকের শুটিং অংশ নেওয়ার কথা ছিল মিমের। মিমের ৪ দিনের শিডিউল নিয়েছিলেন নাট্যনির্মাতা আবু হায়াত মাহমুদ। শিডিউল জটিলতা এড়ানোর জন্য মিমকে না পেয়ে তার আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন এই নাটকের শুটিং টিম।

নির্মাতা আবু হায়াত মাহমুদ গণমাধ্যমকে জানান, মিমের শিডিউল গত মাসেই ঠিক করা হয়েছিল। এমনকি ম্যাসেজের মাধ্যমে দ্বিতীয়বার নিশ্চিত করাও হয়েছিলো। বিয়ের পর নির্মাতা মিমকে শুভেচ্ছা জানানোর জন্য ফোন করলেও ফোন ধরেননি অভিনেত্রী। এছাড়াও আরো বেশ কয়েকবার তাকে ফোনে চেষ্টা করলেও পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, নাটক থেকে একটি চরিত্র বাদ দেয়াটা কঠিন। গল্পে ধারাবাহিকতা ঠিক রাখা নিয়েও সমস্যায় পড়তে হয়। তবে মিমকে পাওয়া না গেলে বিকল্প চিন্তা আমাদের করতেই হবে।

বর্তমানে মাছরাঙা টেলিভিশনে চলছে ধারাবাহিক নাটক ‘১০০ তে একশ’। এই নাটকে মিমের সহশিল্পী হিসেবে রয়েছেন- জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, তানিয়া আহমেদসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী। এ ধারাবাহিকের শুটিং হবে পুবাইলের একটি শুটিং বাড়িতে। শুটিংয়ের সবকিছু প্রস্তুত থাকলেও মিমের খোঁজ-খবর না পাওয়ায় শুটিং নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

মিম মানতাসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্রী। ২০১৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরার মুকুট অর্জন করেন তিনি। এর পরে বিভিন্ন সময় নাটক-টেলিফিল্মে দেখা যায় তাকে। তবে অভিনয়ে খুব একটা নিয়মিত নন। গত শুক্রবার (১৩ মার্চ) দিবাগত রাতে রাজধানীর সিক্স সিজন হোটেলে তার বিয়ে (আকদ) এর আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্র পেশায় একজন শিক্ষক। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন