শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা শামীমের রহস্যজনক আচরণের কারণ অজানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১১:৫৯ এএম

গণমাধ্যমে অভিনেতা শামীমের নিখোঁজ হওয়ার সংবাদ প্রকাশের পর সোমবার (২২ মার্চ) রাতে স্ত্রী'কে ফোন করেন শামীম। জানান, উলুখোলায় শুটিং করছেন তিনি। নিজের মোবাইল না থাকায় কারও সঙ্গে যোগাযোগ করতে পারেননি। তবে তিনি ভালো আছেন, সুস্থ আছেন। সর্বশেষ শামীমের সাথে তার স্ত্রী'র কথা হয়েছে ২৩ মার্চ সকালে। সংবাদমাধ্যমকে কে এমনটাই জানিয়েছেন আশা মনি।

খোঁজ নিয়ে জানা গেছে, উলুখোলায় বাদশা মিয়ার হাউস বিলাস বাড়িতে শুটিং করছেন শামীম। শুটিং থেকে মঙ্গলবার (২৩ মার্চ) বাসায় যাওয়ার কথা ছিল তার। ২৫ মার্চ থেকে পূবাইলের ৩০০ ফিটে একটি নাটকে অভিনয় করার কথা রয়েছে শামীমের। তিনি বাসায় ফিরেছে কিনা জানতে তার স্ত্রী'র নাম্বারে ফোন করলে তা রিসিভ করেন শামীমের শাশুড়ি নাজমা বেগম। তিনি বলেন, ‘শামীম এখনও বাসায় আসে নাই। ও উলুখোলায় কাজ করছে। কালকে যা একটু কথা হইছে, ও আর ফোন দেয় নাই, বাসায়ও আসে নাই।’

শামীমের রহস্যজনক আচরণের কারণ জানতে চাইলে তার শাশুড়ি বলেন, ‘কালকে শুধু বলছে, আমি উলুখোলায় কাজ করতেছি। আর কোনো কথা আমার মেয়ে বা আমাদের সাথে বলে নাই। এখন ওর কি সমস্যা, সেটা যদি আপনারা ওকে জিজ্ঞেস করতেন। আপনাদের কাছে আমার আবদার, আপনাদেরও তো মা-বোন আছে বাবা আপনারা ওইভাবে দেখেন। মনে করেন আপনার একটা বোন, ওর কি সমস্যা সেটা ওর (শামীম) থেকেই জানতে পারবেন। এমনিতে বাসা থেকে গেছে ভালো, কার ভেতর কি আছে সেটা তো আমরা জানি না বাবা।’

শামীমের শাশুড়ি জানান, শামীম মাঝেমধ্যেই এমন করে ৭/৮ দিন পরে বাসায় ফিরতো, কিন্তু কখোনই নিখোঁজ হয়ে যায় নাই। শামীম তার স্ত্রী'র খরচপাতিও ঠিকমতো দেয় না।

শামীমের শাশুড়ি আরও বলেন, ‘শামীম নেশা করে, আমার মেয়ের সাথে খারাপ ব্যবহার করে।’

উল্লেখ্য গাজীপুরের উলুখোলা থেকে শুটিং করে ১৬ মার্চ সকালে সিলেট গিয়েছিলেন অভিনেতা শামীম আহমেদ। শুটিং শেষে সেখান থেকে ঢাকায় ফেরার জন্য বাসে ওঠেন ২০ মার্চ রাতে। সেসময় অপরিচিত নাম্বার থেকে ফোন করে স্ত্রী'কে জানান, তার ফোন চুরি হয়ে গেছে। ঢাকা আসার জন্য বাসে উঠেছেন। তারপর শামীমের কোনো খোঁজ পাচ্ছিলেন না তার স্ত্রী আশা মনি।

১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন শামীম আহমেদ। লম্বা ক্যারিয়ারে এক হাজারেরও বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। বড়পর্দাতেও দেখা গেছে শামীমকে। প্রায় ২৬টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন