শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইউটিউব চ্যানেল খুললেন ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১১:৪৪ এএম

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেতা ইউটিউব চ্যানেল খুলেছেন। এই চ্যানেলে ডিপজলের সঙ্গে বিভিন্ন কমেডিতে কাজ করছেন ছোট দীপু বা ভাগিনা দীপু।। সম্প্রতি ডিপজল তার ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেছেন। এতে দেখা যায়, ডিপজলের অফিসে অবস্থান করছেন দীপু। এ সময় ডিপজলের বেশ কয়েকটি সংলাপ বলেন দীপু। আর ডিপজলের চ্যানেলটি সাবস্ক্রাইব করার অনুরোধ করেন তিনি। ডিপজলের নতুন সিনেমা ‘যেমন জামাই তেমন বউ’-তে অভিনয় করছেন দীপু।

দীর্ঘ সময়ের ক্যারিয়ারে নানা সময় নানা ছবির সংলাপ হয়েছে ভাইরাল। ‘আহো ভাতিজা আহো’, ‘সানডে মানডে ক্লোজ কইর‌্যা দিমু’, ‘তুই কি আমারে ফুটপাতের মাস্তান ভাবছস’ ডিপজলের এমন বেশ কিছু সংলাপ দর্শকদের মন কেড়েছে। এবার ডিপজলের আলোচিত এসব সংলাপ আওড়ালেন ‘ভাগিনা দীপু’। চলচ্চিত্রাঙ্গনে তাকে সবাই এই নামে ডাকেন।

বুধবার (২৪ মার্চ) তার ফেসবুক পেজে ভক্তদের উদ্দেশ্যে বলেন, আসসালামু আলাইকুম! ধন্যবাদ সবাইকে আপনাদের ভালোবাসায় আজ আমার ইউটিউব অফিসিয়াল চ্যানেলে ১লাখ সাবস্ক্রাইবার পূরণ হলো। বিগত ৬ দিনের আপনাদের ভালোবাসা দেখে আমি সত্যি আবেগ আপ্লুত। আশা করছি সামনের দিনগুলোতে আপনাদের সাপোর্ট ঠিক এভাবেই থাকবে এবং আমি আপনাদের ভাল ভাল ছবির গান, ট্রেইলার এবং ছবির বিহাইন্ড দ্যা সিন সহ মজার মজার ভিডিও পাবেন আমার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। সবাই আমার জন্য দোয়া করবেন, ভালো থাকবেন সবাই ।

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল প্রযোজক হিসেবেও সমান সফল। কিছুদিন আগেই তিনি ঘোষণা দিয়েছেন ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণ করবেন। সিনেমার যে দুর্দশা চলছে, কাটিয়ে উঠতে ভালো গল্পের নতুন সিনেমা প্রয়োজন। একের পর এক সিনেমা মুক্তি দিলে স্থবির হওয়া চলচ্চিত্র চাঙ্গা হয়ে উঠবে বলে মনে করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন