মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আইরাকে নিত্য নতুন কাজ শেখাচ্ছেন মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৪:৩৫ পিএম

কখনও বাংলাদেশ, কখনও বা কলকাতা। মেয়ে আইরাকে নিয়ে দুই জায়গাতেই থাকেন রাফিয়াত রশিদ মিথিলা। দিনভর নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকেন তিনি। কিন্তু পাশাপাশি আইরাকে সময় দেন সমান ভাবে। ছোট থেকেই আইরাকে প্রকৃতি ভালবাসতে শিখিয়েছেন। এ বার হাতেনাতে আইরাকে তারই পাঠ দিলেন। কলকাতার বাড়ির ছাদে বাগান করেছেন মিথিলা। বিভিন্ন রকম ফুল এবং ফলের গাছ রয়েছে ছাদেই। ঘাসের গালিচায় রয়েছে বসার ব্যবস্থাও। ছাদ-বাগানে নিজে অনেকটা সময় দেন। মেয়েকেও বাগান করতে শেখাচ্ছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মিথিলা। যেখানে দেখা যাচ্ছে ছাদের বাগানের গাছে পেঁয়াজ হয়ে রয়েছে। আর মেয়েকে তা তোলা শেখাচ্ছেন তিনি। তার মতোই প্রকৃতির সংস্পর্শে আইরা বেড়ে উঠুক, এটাই মিথিলার একমাত্র চাওয়া।

চলতি সপ্তাহেই ভারতের জাতীয় পুরস্কারের তালিকা ঘোষিত হয়েছে। ‘গুমনামী’ ছবির জন্য পুরস্কার পেয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ফলে সেলিব্রেশন মুডে গোটা পরিবার। তবে ৪৫ বছর বয়স হওয়ার আগেই করোনার টিকা নিয়ে কিছুটা বিপাকে পরিচালক। যদিও তিনি জানিয়েছেন, দ্বিতীয় ডোজ আর নেবেন না। আর শিশুদের নিয়ে কাজের পাশাপাশি গান এবং অভিনয়কেও ক্যারিয়ারে প্রাধান্য দিতে চান মিথিলা। বাংলাদেশে তার অভিনয় আগেও দেখেছেন দর্শক। এ বার ভারতে তাকে বড় পর্দায় দেখার অপেক্ষা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন