মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বুঝেশুনে চলচ্চিত্রে আসতে চান হিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৫:০২ পিএম

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। বর্তমানে বিজ্ঞাপন, ধারাবাহিক ও একক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন হিমি। সম্প্রতি তিনি মাহমুদুর রহমান হিমির পরিচালনায় এনটিভি’র ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’-এ যুক্ত হয়েছেন। অভিনেতা তৌসিফ মাহবুবের বিপরীতে এখানে অভিনয় করছেন তিনি। ‘হাউজ নং ৯৬’ ছাড়াও আরো কয়েকটি ধারাবাহিকে করেছেন তিনি। নাটকে কাজের পাশাপাশি সিনেমাতেও কাজ করার লক্ষ্য আছে হিমির। ভিন্নধর্মী সিনেমায় অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে হিমি জানান, ইচ্ছে আছে ভিন্নধর্মী সিনেমায় অভিনয় করার। সেভাবেই নিজেকে তৈরি করছি। ইতিমধ্যে সিনেমা নিয়ে কয়েকজন নির্মাতার সঙ্গে কথা-বার্তাও হয়েছে। তবে শতভাগ সন্তুষ্ট না হলে কাজ করবো না। বুঝেশুনে এ জায়গাটিতে যাত্রা শুরু করতে চাই।

‘হাউজ নং ৯৬’ এ কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে হিমি বলেন, ধারাবাহিকটি ইতিমধ্যে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। আমারও কাজ করে ভালো অভিজ্ঞতা হয়েছে। এই ধারাবাহিক ছাড়া আরো ৪-৫ টা ধারাবাহিকে অভিনয় করছি। এরমধ্যে তিনটি প্রচার হচ্ছে। বাকিগুলোর কাজ চলছে। আর খণ্ড নাটকের কাজ তো নিয়মিত করছিই।

উল্লেখ্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিতব্য বায়োপিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করার কথা ছিল এই অভিনেত্রীর। যদিও শেষ অবধি সেটিতে কাজ করা হয়নি তার। বিষয়টি নিয়ে আক্ষেপ জানিয়েছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন