শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তাজগীরের লাশ : হত্যা নাকি দুর্ঘটনা, পুলিশ-আত্মীয়ের পরস্পরবিরোধী বক্তব্য

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৫:১৫ পিএম

সিলেটের পুলিশ দক্ষিণ সুরমার মোল্লারগাঁও এলাকা থেকে ছাত্রলীগ নেতা তাজগীর আহমদের (২৩) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে । তিনি ছিলেন বিশ্বনাথ উপজেলার কেশবপুর গৌরিশঙ্কর গ্রামের মকবুল আহমদের ছেলে ও লামাকাজি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের জানান, ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকটির মৃত্যু হয়েছে। তার মুখ থেঁতলে গেছে এবং মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন আছে। নিতহ ছাত্রলীগ সভাপতি তাজগীর আহমদের মামা ডা. শাহনুর হোসাইন জানান, তাজগীর গতকাল সন্ধা পর্যন্ত লামাকাজি বাজারে ছিল এবং রাত ১১টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। আজ সকালে আমরা তার মৃত্যুর খবর পেয়েছি। তিনির ধারনা তাজকিরকে কেউ হত্যা করেছে। তিনি দক্ষিণ সুমরা থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কের মোল্লারগাঁও এলাকায় রাস্তার পাশ থেকে রক্তাক্ত অবস্থায় শনিবার সকাল ৮টার দিকে তাজগীরের লাশ উদ্ধার করে পুলিশ। তাজগীরের সাথে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার পরিচয় শনাক্ত করে পুলিশ। এসময় তার পাশে পাওয়া যায় একটি মোটরসাইকেল (সিলেট হ ১৪-১৬৭৬)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন