শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো মিঠুনের সঙ্গে জুটি বাঁধছেন দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ৩:৫০ পিএম

হিরোগিরির পর এবার ফের বড় পর্দায় মিঠুন-দেব জুটির কথা ঘোষণা করলেন তৃণমূল (TMC) সাংসদ তথা টলিউড সুপারস্টার দেব। দোলের দিন সকালে সবাইকে টুইটে শুভেচ্ছা বার্তা দেওয়া ভিডিওর ক্যাপশনেই তিনি সম্প্রতি একটি বড় ঘোষণা করতে যাচ্ছেন বলে জানিয়েছিলেন। তারপরই আসলো দেবের এই টুইট ঘোষণা।

টুইটে দেব) লিখেছেন, “বেঙ্গল টকিজ ও দেব প্রাইভেট লিমিটেড একসঙ্গে একটি প্রজেক্টে কাজ করতে চলেছে। তাতে ফের এক সঙ্গে দেখা যাবে আমাকে এবং মিঠুন দাকে।” মিঠুনের সাথে কাজ করার প্রসঙ্গে দেব এদিন বলেন, ‘ওকে পেয়ে সত্যিই খুব ভালো লাগছে।’ ছবির নাম প্রকাশ না করলেও, সিনেমাটি পরিচালনা করবেন অভিজিৎ সেন।

একইদিন সকালেই আবার দেবের আলোচিত সিনেমা ‘গোলন্দাজ’-র অফিশিয়াল পোস্টার প্রকাশ্যে এনেছিলেন দেব। ভক্তদের এই পোস্টার উপহার দিয়ে দেব লেখেন, ‘সেলুলয়েড ভারতীয় ফুটবলের জনক শ্রী নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে আমি অভিনয় করতে পেরে গর্বিত অনুভব করছি।’ পাশাপাশি এটিই তার প্রথম কোনও বায়োপিক বলে জানান দেব। এমনকি এই সিনেমাটি দেখে সবাই আবেগপ্রবন হয়ে পড়বেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে দ্বিতীয় দফা ভোটের আবহেই এই ঘোষণা করলেন দেব। তৃণমূলের এই সেলেব সাংসদ এবারের ভোটে সরাসরি অংশ না নিলেও নিয়মিত দলের প্রার্থীদের হয়ে প্রচারের কাজ করে যাচ্ছেন। অন্যদিকে সদ্য বিজেপিতে যোগ দেওয়া মহাগুরু মিঠুন চক্রবর্তীও দলের হয়ে একাধিক রোড শো ও জনসভায় অংশ নিচ্ছেন। সবমিলিয়ে ভোটের আবহেই এহেন ঘোষণা থেকে অনেকেই মনে করছেন লড়াইয়ের ময়দান ও অভিনয় জগতের মধ্যে তাদের কোনও ভেদাভেদ না থাকারই নিদর্শন এটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন