বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাস্তবে শ্বশুর-শাশুড়ি হলেন ওমর সানী-মৌসুমী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ১০:৪৪ এএম

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। বাংলা চলচ্চিত্রে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। পুত্র ফারদিন ও কন্যা ফাইজাকে নিয়ে ওমর সানী-মৌসুমীর সুখের সংসার। ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে নিয়ে কয়েকদিন আলোচনায় ছিল ওমর সানী-মৌসুমী পরিবার। গণমাধ্যম থেকে ফিল্মপাড়ার বিভিন্ন অলিতে গলিতে শোনা গেছে স্বাধীনের বিয়ের কথা। প্রথমে বিষয়টি ওমর সানী অস্বীকার করলেও মৌসুমী সংবাদমাধ্যমে স্বীকার করেছিলেন।

মৌসুমী জানিয়েছিলেন, ৫ এপ্রিল স্বাধীনের গায়ে হলুদ। ৯ এপ্রিল বিবাহত্তোর সংবর্ধনা। এর মাঝে সম্পন্ন হবে আকদ।

এবার স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছে ফারদীন এহসান স্বাধীন। তার ফেসবুকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি যুক্ত করেছেন লাইভ ইভেন্টস। স্বাধীনের ফেসবুক সূত্রে জানা গেছে, ২৬ মার্চ বিয়ে করেছেন তিনি। তার স্ত্রীর নাম সাদিয়া রহমান। স্বাধীনের শেয়ার করা পোস্টে তাদের শুভেচ্ছা জানিয়েছেন সিনেমা পাড়ার অনেকেই।

ছেলে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ওমর সানী। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।

এরপর নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন এক সময়ের জনপ্রিয় এ চিত্রনায়ক। তিনি বলেছেন, সবাইকে আসসালামু আলাইকুম। নিরাপদে আছেন, নিরাপদে থাকবেন। স্বাধীনতার পঞ্চাশ বছর হয়ে গেল কয়েকদিন আগে। আমাদের খুব ইচ্ছা ছিল ফারদীনের বিয়ে ২৬ তারিখে হবে। আল্লাহপাক সেটা কবুল করেছেন। সাদিয়া রহমান আয়েশার সঙ্গে আমার ছেলের বিয়ে হয়েছে। আল্লাহর কাছে শুকরিয়া একজন ভালো মনের অধিকারিণী আমার ঘরের বউ হয়ে এসেছে। আপনারা সবাই ফারদীন-আয়েশার জন্য দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন।

ভিডিও বার্তায় ওমর সানী আরও জানান, ৯ এপ্রিল ফারদীন-আয়েশার বিবাহত্তোর সংবর্ধনা হওয়ার কথা ছিল। কিন্তু আয়েশার বাবার অসুস্থতার কারণে সেটি পিছিয়ে গেছে। ঈদের পরে তা হওয়ার কথা রয়েছে।

এর আগে মৌসুমী তার ছেলে বউ সর্ম্পকে বলেছিলেন, স্বাধীনের বউয়ের নাম সাদিয়া রহমান আয়েশা। কানাডা প্রবাসী আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায় হলেও পড়াশোনা আর বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় আয়েশার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয়েছে বিয়ের দিনক্ষণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
হুমায়ূন কবির ৩০ মার্চ, ২০২১, ১০:৪৯ এএম says : 0
শুভ কামনা রইলো
Total Reply(0)
হাসান সোহাগ ৩০ মার্চ, ২০২১, ১২:৪৬ পিএম says : 1
এটা নিয়ে এত নিউজ করার কি আছে
Total Reply(0)
Aleya Akter ৩০ মার্চ, ২০২১, ১২:৪৭ পিএম says : 2
অভিনন্দন জানাই আপনাদেরকে
Total Reply(0)
Md Ashikur Rahman ৩০ মার্চ, ২০২১, ১২:৫১ পিএম says : 0
মহাভারত শুদ্ধ হলো !
Total Reply(0)
Nabiul Islam ৩০ মার্চ, ২০২১, ১২:৫২ পিএম says : 1
ভালোবাসা অবিরাম
Total Reply(0)
sats1971 ৩১ মার্চ, ২০২১, ৪:০৪ পিএম says : 0
Comments is very bad things to human rights. As you like as you play only knows thyself.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন