শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আর অভিনয় জগতে কাজ করবেন না প্রিয়া আমান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১১:৩৯ এএম

অভিনয় জগতকে বিদায় জানালেন দর্শকপ্রিয় অভিনেত্রী প্রিয়া আমান। মঙ্গলবার (৩০ মার্চ) বিকালে ফেসবুক স্ট‌্যাটাসে এই ঘোষণা দেন প্রিয়া। অভিনয় ছেড়ে দেওয়ার বিষয়টি জানিয়ে প্রিয়া আমান লিখেছেন—‘অভিনয় জগতে আর বোধহয় কাজ করা হবে না। তবে অভিনয় জগতটাকে ভালোবাসব, ভালোবাসি আমরণ।’

প্রিয়া আমান তার ফেসবুক স্ট‌্যাটাসে লিখেছেন—‘যেসব ভাই,বোন, বন্ধুরা এবং আমার প্রিয় সাংবাদিক ভাইরা, পরিচালক বন্ধুরা যারা জানেন না আমি কোথায় আছি। যারা আমাকে কাজের জন্য কল দিচ্ছেন তাদের জন্য এই স্ট‌্যাটাস। আমি এখন লন্ডনে আছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আশা করি ডিসেম্বরে বাংলাদেশে আসবো। করোনা পরিস্থিতি ভালো হলে তখন সবার সাথে দেখা হবে ইনশাল্লাহ। অভিনয় জগতের কাজ বোধহয় আর করা হবেনা, তবে অভিনয় জগৎ কে ভালোবাসবো ভালোবাসি আমরন। ধন্যবাদ।

উল্লেখ্য কিছুদিন আগে ‘অভিনেত্রী প্রিয়া আমান আর নেই!’ এমন তথ্য দেওয়া হয়েছিল প্রিয়া আমানের ফেসবুক অ্যাকাউন্ট থেকে। এরপর দ্রুত খবরটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। পরে প্রিয়া আমান জানান, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে এমন স্ট্যাটাস দেওয়া হয়েছিল। ফেসবুক অ্যাকাউন্টটি ফেরত পেয়েছেন এবং ভালো আছেন তিনি।

নাট্য ও চলচ্চিত্র নির্মাতা তন্ময় তানসেনের হাত ধরে শোবিজ অঙ্গনে আসেন প্রিয়া আমান। আর বর্ষীয়াণ অভিনেতা সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন তিনি। ‘অদৃশ্য শত্রু’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এ সিনেমায় জায়েদ খান ও নবাগত মাশরুর পারভেজের বিপরীতে অভিনয় করেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘বিজয়িনী’। এটি পরিচালনা করছেন শারমীন সুলতানা শর্মী। এতে অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। ২০১৪-১৫ অর্থ বছরে অনুদানের এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। প্রিয়া আমান অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো—‘যে কেউ না তার সাথে’, ‘সংসার সুখের হয় বেদনার গুণে’, ‘কামিনী’, ‘আড়ালে অন্তরালে’, ‘শার্লক হোমস’, ‘অতঃপর প্রেম, তারপর ভালোবাসা’ প্রভৃতি। টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি প্রিয়া আমান দেশ টিভিতে প্রচারিত ‘ফেয়ার অ্যান্ড লাভলী সিনেমা এক্সপ্রেস’ অনুষ্ঠান উপস্থাপনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন