শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা ভাইরাসে আক্রান্ত শামীমা তুষ্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ২:৫৭ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী শামীমা ইসলাম তুষ্টি। মঙ্গলবার (৩০ মার্চ) তার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে।

গতকাল দেয়া ফেসবুক স্ট্যাটাসে অভিনেত্রী শামীমা তুষ্টি লিখেছেন, ‘আমার করোনা পজেটিভ... অসচেতন আমি ,অসচেতন শুটিং ব্যবস্থা ও অন্যান্য সকল কিছুর জন্য আসলে আমাদের এখুনি শক্ত হাতে নিয়ন্ত্রণ করা প্রয়োজন।’ তার ভেরিফায়েড ফেসবুকে দেয়া স্ট‌্যাটাসটিতে করোনা সচেতনতা বৃদ্ধির আহ্বান জানিয়ে দীর্ঘ একটি দিক নির্দেশনাও দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির এই সদস্য।

অভিনেত্রী স্ট‌্যাটাসটিতে আরো লিখেছেন, ‘প্লিজ শুটিংয়ে মাস্ক পরতে বললে দয়া করে বলবেন না গরীবদের করোনা হয় না,শুটিং এ মাস্ক বাধ্যতামূলক করুন। বাথরুমে হ্যান্ডওয়াশের জন্য এখনো যুদ্ধ করতে হয়, অভিনয় শিল্পী সংঘের ভোটে জিতার পর অনেক পরিচালক আমাকে তাদের নাটকে নেওয়া বন্ধ করে দিলেন বাথরুম পরিষ্কার আর হ্যান্ডওয়াশ চাইতাম বলে। শুটিংয়ে একটু পানি জাতীয় খাবার শরবত বিশুদ্ধ পানি, হাইজেনিক খাবার পরিবেশন করুন, ৫০-৬০ টাকা বাঁচিয়ে কি করবেন, কথায় কথায় বাজেট নাই বলবেন না, তাহলে এটা না করে অন্য কিছু করেন। রাত ১০ টায় শুটিংটা শেষ করেন দয়া করুন, শিল্পীরাও মানুষ, শরীরের বিশ্রাম প্রয়োজন হয়। বোকার মতো জ্ঞান দিবেন না, আপনাদের যেমন কাজ আমাদের অভিনয়,নাচ, গান করা কাজ এটাই আমাদের জীবিকা, তাই প্রতিদিন আমাদের কাজে যেতে হয়। শুটিং শেষে পেমেন্টা ঠিক মতো করবেন, এটা কোন দয়া না, কাজের প্রাপ্য। মেকআপ করে মাস্ক পরে থাকাটা দুষ্কর তাই কলাকুশলীদের শুধু পায়ে ধরা বাকি থাকে মাস্ক পরাবার জন্য, কিন্তু কোন লাভ হয় না। মানুষের যেহেতু দুটো কান, একটা দিয়ে শুনেন আরেকটা দিয়ে বের করে দেন। মাস্ক গলায় পরার জিনিষ না মনে রাখবেন, নাকে মুখে ঢেকে রাখুন। হাত ধুতে হবে বারবার, স্যানিটাইজ করতে হবে। সবাই সুস্থ থাকুক এটাই চাই।’

স্ট্যাটাসটির শেষাংশে নির্মাতাদের উদ্দেশ্যে এ অভিনেত্রী বলেন, ‘বুধবার (৩১ মার্চ) থেকে যাদের শুটিং ডেট দেওয়া ছিল, প্লিজ তারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সুস্থ হয়ে ফিরে আসলে অবশ্যই শিডিউল মিলিয়ে দেব। আশা করছি, দ্রুত সুস্থ হওয়ার পর আপনাদের সঙ্গে দেখা হবে।’

লোকনাট্য দলের পিপলস লিটল থিয়েটারের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি শামীমা তুষ্টির। এই থিয়েটারেই প্রথম অভিনয় করেন ‘সিন্ডারেলা’ নাটকে। টিভি নাটকের পাশাপাশি তুষ্টি নাম লিখিয়েছেন বড় পর্দায়। ‘নন্দিত নরকে’, ‘লাল সবুজ’, ‘স্বপ্ন ডানায়’ তুষ্টি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন