শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পুত্রবধূকে নিয়ে যা বললেন মৌসুমী–ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৩:৩৩ পিএম

মৌসুমী–ওমর সানী দম্পতির ছেলের বউ আয়েশাকে নিয়ে আগ্রহ তৈরি হয়েছে তাদের ভক্তদের মাঝেও। পারিবারিকভাবে সম্পন্ন হয়েছে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এ শুভকাজ সম্পন্ন হয়। তারপর নবদম্পতির ছবি প্রকাশ করে ফেসবুক লাইভে আসেন ওমর সানী। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে।

পুত্রবধূ প্রসঙ্গে মৌসুমী বলেন, আমার ছেলের বউ ভীষণ লক্ষ্মী, খুব মিষ্টি। আমার তো দারুণ পছন্দ হয়েছে।

ওমর সানী বলেন, ২০ বছর আগে আমার মা মারা গেছেন। আল্লাহ আমাকে আর একটা মা দিলেন। সাদিয়া কানাডায় বড় হলেও দেশের প্রতি এত যে টান, আমাকে মুগ্ধ করেছে। তিনি বলেন, আমি চেয়েছি, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে। খোদা আমাকে সে সুযোগ দিয়েছেন। মৌসুমী, ফারদিনসহ আমরা ভীষণ খুশি।

জানা গেছে, ঈদের পর তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। এতে দুই পরিবারের সদস্য ছাড়াও মৌসুমী-ওমর সানীর সহশিল্পী, নির্মাতাদেরও আমন্ত্রণ জানানো হবে।

যুক্তরাষ্ট্রে চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা শেষে ফারদিন পরিচালনায় নাম লেখান। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। এতে অভিনয় করেছেন ওমর সানী। এছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।

উল্লেখ্য মৌসুমী-ওমর সানীর ছেলের স্ত্রী জন্মসূত্রে বাংলাদেশি। কুমিল্লার মেয়ে আয়েশা মা–বাবার সঙ্গে কানাডায় থাকেন। তাঁর পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাঁদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন