শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন বিজ্ঞাপনে কাজ করলেন বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৫:৫৭ পিএম

সংবাদ পাঠিকা থেকে সিনেমার শীর্ষ নায়িকাদের সারিতে আসেন শবনম বুবলী। বসগিরি, পাসওয়ার্ড, মনের মতো মানুষ পাইলাম না, বীর সিনেমাগুলো দিয়ে তিনি জায়গা করে নেন দর্শকের পছন্দের তালিকায়। সিনেমার জনপ্রিয়তার কারণে বিজ্ঞাপনে তৈরী হয়েছে এই অভিনেত্রীর চাহিদা। ২০১৬ সালে সিনেমায় এসে প্রথম তিব্বতের সাবানের বিজ্ঞাপনে কাজ করেছিলেন বুবলী। সেটা ২০১৮ সালে। সেই বিজ্ঞাপনের পর তিন বছরের মাথায় নতুন বিজ্ঞাপনে কাজ করলেন এ নায়িকা।

 বুবলীর নতুন বিজ্ঞাপনের নাম ‘নাসির মিরর গ্লাস’। শনিবার বিজ্ঞাপনটির শুটিং শেষ করেছেন বলে জানালেন বুবলী নিজেই। নতুন এই কাজ নিয়ে বুবলী বলেন, ’অনেকদিন পর বিজ্ঞাপন করলাম, নাসির মিরর গ্লাসের বিজ্ঞাপন। শুটিং শেষ করেছি। নাসির গ্লাসের গুণগত মান এবং এর চাহিদা সম্পর্কে আমরা জানি, বেস্ট কোয়ালিটি যাকে বলা হয় । এবার তাদের নতুন সংযোজন নাসির মিরর গ্লাস। নাসির গ্রুপকে অসংখ্য ধন্যবাদ আমাকে নিয়ে এতো সুন্দর করে পরিকল্পনা করে বিজ্ঞাপনটিতে সম্পৃক্ত করার জন্য।’

 বুবলী আরও বলেন, ’বিজ্ঞাপনের ক্ষেত্রে বরাবরই আমি বেশি প্রাধান্য দেই কোয়ালিটি পণ্যকে। কারণ একজন সচেতন মানুষ হিসেবে মনে করি কোনো কিছুর বিজ্ঞাপনের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করা মানে এটি একটি দায়বদ্ধতা। অবশ্যই সেই পণ্যের গুণগত মান সঠিক ও নির্ভরযোগ্য কিনা তা যাচাই করি।’

 সম্প্রতি ‘চোখ’ নামে নতুন সিনেমার শুটিং শেষ করেছেন চিত্রনায়িকা শবনব বুবলী। এবার প্রস্তুতি নিচ্ছেন পরবর্তী সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’-এর শুটিংয়ের। এর ফাঁকে নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করলেন তিনি।

‘নাসির মিরর গ্লাস’-এর বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নাঈমূল ইসলাম। শিগগিরই বিজ্ঞাপনটি দেশের টিভি চ্যানেলে সম্প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন