শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফারুক-কবরীর সুস্থতা কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১১:২৬ এএম

সময়ের বিবর্তনে বাংলা চলচ্চিত্র বহু জুটির অভিনয় দেখেছে। তবে ফারুক-কবরী জুটি এখনো স্মৃতিজাগানিয়া। বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি দুই তারকা নায়ক ফারুক ও মিষ্টি মেয়ে খ্যাত অভিনেত্রী কবরী দুজনেই ভীষণ অসুস্থ। দুজনেই আইসিইউতে চিকিৎসাধীন আছেন। নায়ক ফারুক সিঙ্গাপুরের একটি হাসপাতালে আইসিইউতে আছেন আর করোনায় আক্রান্ত হয়ে কবরীও দেশের একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। তাদের দ্রুত সুস্থতা কামনায় চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে এফডিসি’র মসজিতে কুরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

জায়েদ খান বলেন, দেশীয় চলচ্চিত্রের সফল জুটি সুজন-সখীর দুই তারকা ফারুক ভাই ও কবরী ম্যাডাম দুজনেই আইসিইউতে রয়েছেন। আমরা সার্বক্ষণিক তাদের খোঁজ খবর রাখছি।

তিনি আরও বলেন, শুক্রবার (৯ এপ্রিল) শিল্পী সমিতিতে দুজনের সুস্থতা কামনায় কুরআন খতম এবং বাদ জুম্মা এফডিসির মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সবাই আমাদের চির সবুজ দুই কিংবদন্তির জন্য দোয়া করবেন।

উল্লেখ্য ষাট-সত্তর দশকের সময়টাতে স্বর্ণযুগ ছিল চলচ্চিত্রের। তখন ফারুক-কবরী জুটি ছিল প্রশংসা ও সাফল্যের। তাদের অভিনয় সিনেমাপ্রেমীদের কখনো আনন্দে কখনো বেদনায় ভাসিয়েছে। ফারুক-কবরী জুটির তুমুল জনপ্রিয় সিনেমা ‘সুজন সখী’। ছবিটি ১৯৭৫ সালে মুক্তি পায়। এটি পরিচালনা করেছিলেন খান আতাউর রহমান। এই সিনেমাটি টানা একবছর দেশের নানা প্রেক্ষাগৃহে চলেছে সে সময়ে। এছাড়া ফারুক-কবরীকে দেখা গেছে ‘সারেং বউ’, ‘দিন যায় কথা থাকে’, ‘আরশিনগর’, ‘তৃষ্ণা’ সহ আরো কিছু জনপ্রিয় ছবিতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mehedi Hasan ৯ এপ্রিল, ২০২১, ২:০৮ পিএম says : 0
People of Bangladesh will remember them long time for their service to Islam.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন