শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনিয়ে নেয়া পুলিশের গুলি উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০৪ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশ সদস্যদের সংঘর্ষের সময় এক পুলিশ সদস্যের কাছ থেকে ছিনিয়ে নেয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার রাতে সদর উপজেলার সুহিলপুর বাজারের একটি মিষ্টির দোকান থেকে গুলিগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় দুজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন, সুহিলপুর ইউনিয়নের দক্ষিণ কেন্দুবাড়ির ছামীর আলীর ছেলে আরব আলী ও সুহিলপুর গ্রামের হিন্দুপাড়ার রমিজ মিয়ার ছেলে মো. মনির মিয়া।
জানা গেছে, ২৭ মার্চ বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশের দুই সদস্য সিএনজি অটোরিকশায় করে আসামি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে আসছিলেন। ওই দিন সদর উপজেলার নন্দনপুরে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। রাস্তায় সংঘর্ষকারীরা পুলিশের অটোরিকশাটি আটকে পুলিশ সদস্যদের মারপিট করে। এ সময় এক পুলিশ সদস্যের কাছ থেকে ২০ রাউন্ড গুলি ছিনিয়ে নেয় তারা। এ ঘটনায় মৌলভীবাজার জেলা পুলিশের নায়েক মো. মহিউদ্দিন বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা করেন।
এ ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বলেন, বিষয়টি আমাদের জন্য চ্যালেঞ্জিং ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রথমে একজনকে গ্রেফতার করি। তার দেয়া তথ্য অনুযায়ী গুলিগুলো উদ্ধার করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন