শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সেনবাগে কয়েলের আগুনে গরুসহ ৩টি ঘর পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৬:৩৪ পিএম

সেনবাগে কয়েলের আগুনে একটি গরুর খামার, রান্না ঘর ও বসত ঘরের আংশিক সহ পুড়ে ছাই হয়ে গেছে ৩টি ঘর।সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ডমুরুয়া ইউপির পরিকোট উত্তর পাড়ার সৈয়দ আলী প্রকাশ সুতা ব্যাপারী বাড়ীতে রফিক মিয়ার পরিবারে ঘটে। এসময় আগুন নেভাতে গিয়ে গৃহকর্তা রফিক মিয়ার সহ ৫ জন আহত হয়েছে। এতে প্রায় তিন লাখ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্থ রফিক মিয়ার স্ত্রী বিবি কুলসুম ।

ক্ষতিগ্রস্থ রফিক মিয়ার স্ত্রী বিবি কুলসুম জানান, প্রতিদিনের মত গতকাল রাতেও পরিবারের সকল সদস্য ঘুমিয়ে যান। রাত ৩টার সময় গরুর খামার থেকে বিকট শব্দ শুনে তিনি ঘুম থেকে জেগে দেখে গাভীটা শিং দিয়ে দরজা আঘাত করছে খামারে আগুন জ্বলছে। সাথে সাথে চিৎকার শুরু করলে এসময় পরিবারের সদস্যরা সহ আশপাশের লোকজন ঘুম থেকে জেগে উঠে। মসজিদ থেকে মুয়াজ্জিন আগুনের ঘোষণা দিলে স্থানীয়রা এগিয়ে এসে দু’ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় খামার গরু গুলোকে অক্ষত অবস্থায় বের করতে সক্ষম হলেও একটি গাভী পুড়ে যায়। গরুর খামার, রান্না ঘর সম্পূর্ণ, খামারের একটি গাভী ও বসত ঘরের আংশিক পুড়ে যায়।

পরে এলাকাবাসী মসজিদের মাইকে অগ্নিকান্ডের ঘোষণা দিলে, প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর স্থানীয় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় চার লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন