ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও বিয়ে করলেন ক্লোজআপ ওয়ান তারকা পুতুল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১০:১৬ এএম

আবারও বিয়ে করলেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। মঙ্গলবার (১৩ এপ্রিল) বিয়ে করেছেন তিনি। এর আগে গত (১৪ মার্চ) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই বিচ্ছেদের খবর নিশ্চিত করেছিলেন পুতুল। আর মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে জানালেন দ্বিতীয় বিয়ে সম্পন্নের খবর । বিচ্ছেদের খবরের একমাস পরেই প্রকাশ্যে আসলো পুতুল ও তার স্বামী সৈয়দ রেজা আলীর ছবি। রেজা পেশায় ব্যাংকার।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে কণ্ঠশিল্পী পুতুল তার ব্যাক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট স্বামী সঙ্গে ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে তিনি লিখেছেন,বিবাহিত জীবনটা সহজ, এ কথা যে বলে সে হয় অপরিণত, না হয় বোধহীন। কঠিন সমীকরণের বৈবাহিক জীবনকে আমরা নিজেদের সূত্রে সহজ করার চেষ্টা করতে পারি বড়জোর। বাকিটা সৃষ্টিকর্তার কৃপা। জীবনটা উদ্ভট এবং নাটকীয় না হলে আজকের এমন একটা পরিকল্পনাবিহীন দিনে আমাদের এক হবার কোনো কারণ ছিলো না।

তিনি আরও বলেন, সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাঁদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।

পুতুল বলেন, শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে, বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেয়ার মতো বলিষ্ঠ পথিক যেনো হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেনো একইরকম সুরেলা থাকে, যেনো ছন্দ না কাটে। যেনো সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেনো সত্যি হয়।

উল্লেখ্য, সঙ্গীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে ২০১৯ সালের ২০ মার্চ বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ের দুই বছর পার না হতেই ভেঙ্গে গেছে সেই সংসার।

‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার দ্বিতীয় আসরে সেরা দশের অন্যতম প্রতিযোগী ছিলেন পুতুল। এর মাধ্যমে নিজেকে অন্যরকমভাবে তুলে নিয়ে আসেন মিডিয়ায়। বিভিন্ন মিশ্র অ্যালবামের গাওয়ার পাশাপাশি একক গানও প্রকাশ করেছেন এই শিল্পী। গানের পাশাপাশি লেখা লেখিও করেন পুতুল। আবার উপস্থাপনাতেও রয়েছে তার পদচারণা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন