শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সুপার লিগ ভারতের ৩ দিনের টেস্ট!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

ফুটবল বিশ্বকে উত্তাল করে দিয়ে অবশেষে ভেঙে পড়েছে ইউরোপিয়ান সুপার লিগের সব আয়োজন। তিন দিনও স্থায়ী হয়নি এর দামামা। তাতে বিভিন্নভাবে বিভিন্নজন টিপ্পনী কেটে যাচ্ছেন এর আয়োজকদের। এর মাঝে ভারতকে টেনে খোঁচা মারা মোক্ষম সুযোগটা ছাড়লেন না সাবেক ইংলিশ ক্রিকেটার মাইকেল ভন। সা¤প্রতিক সময়ে ভারতের মাটিতে তিন দিনে টেস্ট শেষ হওয়ার নজির অনেক। ঠিক তেমনই ব্যাপক শোরগোল তুলে আলোচনায় আসা ইউরোপিয়ান সুপার লিগ শেষ তিন দিনেই। এরপরই সামাজিক মাধ্যম টুইটারে ভন লিখেছেন, ‘তাহলে সুপার লিগ হচ্ছে ভারতের মাটিতে একটি টেস্ট ম্যাচের মতো। ফন্দিবাজি উইকেটে ৩ দিনেই খেলা শেষ...!!!’
ভারতকে খোঁচানো অবশ্য নতুন কিছু নয় ভনের জন্য। এইতো কদিন আগে ভারতের আহমেদাবাদে মাত্র ১২ ঘণ্টা স্থায়ী হয়েছিল একটি টেস্ট ম্যাচ। অসহায় আত্মসমর্পণ করতে হয়েছিল ইংলিশদের। তখন ভারতের উইকেট নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল সাড়া বিশ্বেই। উইকেট যেন ধুলার রাজ্য ছিল। সে টেস্টের পর ভারত খোঁচা দিয়ে একটি ছবি আপলোড করেছিলেন ভন। কুপিয়ে তছনছ করা উইকেটে দাঁড়িয়ে ব্যাটিং অনুশীলন করছেন এ সাবেক ইংলিশ অধিনায়ক। আবার ক্যাপশন দিয়েছিলেন, ‘চতুর্থ টেস্টের প্রস্তুতি ভালোই চলছে।’ ভন যেন সে মিলই আরও একবার খুঁজে পেলেন সুপার লিগে।
উল্লেখ্য, আনুষ্ঠানিকভাবে বাতিলের ঘোষণা না এলেও সুপার আয়োজন আর সম্ভব হচ্ছে না। এমনটাই জানিয়েছেন সুপার লিগের অন্যতম উদ্যোক্তা ও জুভেন্টাস চেয়ারম্যান আন্দ্রেয়া আনিয়েল্লি। এরমধ্যেই ইংলিশ ছয়টি দল সহ ছিটকে গেছে ৯টি ক্লাব।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন