শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ভেজাল গুড় তৈরীর অপরাধে এক জনের জেল ও জরিমানা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৫:১১ পিএম

নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার অপরাধে রবিউল ইসলাম (৬০) নামের এক ব্যাক্তিকে তিন মাস বিনাশ্রম কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় বিপুল পরিমান ভেজাল গুড় জব্দ করা হয়। দন্ডপ্রাপ্ত রবিউল ইসলাম লালপুর উপজেলার ঈশ্বরদী এয়ারপোর্ট মোড় এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে।
শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে রবিউল ইসলাম কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের আদালত।
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতরিক্তি পুলশি সুপার মর্জিা সালাহউদ্দনি প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল উপজেলার ঈশ্বরদী এয়ারপোর্র্ট মোড় এলাকায় রবিউল ইসলাম এর কারখানায় অভিযান চালায়। এসময় প্রায় ১২ হাজার কেজি ভেজাল গুড়, ১০ কেজি আটা, ১২ কেজি ফিটকিরি ও ৯শ কেজি চিনিসহ গুড় ব্যবসায়ী রবিউল ইসলাম কে আটক করে। পরে আটককৃত রবিউল ইসলাম কে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে রবিউল ইসলাম কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানা করেন। এসময় ভ্রাম্যামাণ আদালতের নির্দেশে জব্দকৃত চিনি প্রকাশ্য নিলামে বিক্রয় করে ৫০ হাজার ৪শ টাকা সরকারী কোষাগারে জমা দেয়া হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন