বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শীঘ্রই কাজে ফিরছেন না মৌসুমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১:৩৭ পিএম

সম্প্রতি করোনা থেকে মুক্ত হয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। আর করোনা থেকে সুস্থ হওয়ার খবর প্রকাশ মাঝে লকডাউনেই বিভিন্ন ধরনের কাজের প্রস্তাব আসে তার। কিন্তু স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার মতো পরিস্থিতি এখনো সৃষ্টি হয়নি বলে শুটিংয়ে এখনো ফেরা হয়নি মৌসুমীর।

রবিবার দেশের একটি প্রখ্যাত জুয়েলারি প্রতিষ্ঠানের ফেসবুক পেজে লাইভে এসে মৌসুমী জানান, করোনায় আক্রান্ত হওয়ার আগেই তার কাছে ঈদের বেশ কয়েকটি নাটকে কাজ করার প্রস্তাব এসেছিল। মৌসুমী তখনো করোনা আক্রান্ত না হলেও ততক্ষণে তিনি কাজ করার কোনো সিদ্ধান্ত নেননি।

ঈদের আগে আর কোনো কাজে ফেরা হবে কী না এ প্রসঙ্গে মৌসুমী বলেন, 'করোনা থেকে সুস্থ হয়ে ওঠার পর শারীরিকভাবে সম্পূর্ণ এখনো পুরোপুরি সুস্থ নই। শরীর বেশ খানিকটাই দুর্বল। কিন্তু কোনো শুটিং মনে হয় করা হবে না। কারণ নানাভাবে আমি অবগত যে যারা এই লকডাউনের মধ্যে শুটিং করছেন তারা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছেন না, হাতেগোনা কয়েকজন ছাড়া।

উল্লেখ্য, ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ছেলের কাবিননামা সম্পন্ন হওয়ার পর ঘরোয়াভাবে টুকটাক আয়োজন ছিল, সেখানে মৌসুমীর পুরো পরিবারই অংশগ্রহণ করে। এর কিছুদিন পরই করোনা পজিটিভ আসে তার। ছেলে, মেয়ে এবং ছেলের বউকে বাসায় রেখেই নিজেরও চিকিৎসা চালিয়ে যান মৌসুমী ঘরে বসেই। গত সপ্তাহে পরিবারের সবাই করোনামুক্ত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন