শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইউটিউবে নতুন রেকর্ড গড়লেন অপূর্ব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১১:২৯ এএম

মডেল-অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বলা হয় বাংলাদেশের টিভি নাটকের 'রোমান্স কিং'। দুর্দান্ত অভিনয়শৈলীর কারণে নিজেরই অজান্তে দর্শকের কাছে তিনি হয়ে উঠেছেন প্রিয় অভিনেতা। অভিনেতা হিসেবে ইউটিউবে রেকর্ড গড়লেন জিয়াউল ফারুক অপূর্ব। প্রথম বাংলাদেশী অভিনেতা হিসেবে ২০টি নাটক এক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছেন এই তারকা। শুধু তাই নয়, অপূর্বই বাংলাদেশের প্রথম অভিনেতা যার নাটক ‘বড় ছেলে’ ইউটিউব ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়েছিলো এবং নাটক ইন্ডাস্ট্রিতে রেকর্ড গড়েছিলো।

এমন সাফল্যে উচ্ছ্বসিত জিয়াউল ফারুক অপূর্ব বলেন, এ কৃতিত্ব আসলে প্রতিটা টিমের সঙ্গে যুক্ত থাকা সকলের। এ কৃতিত্ব দর্শকদের। তারা এতোটা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এ অবস্থানে আসতে পারতাম না। এরজন্য আমার সকল ভক্ত অনুরাগী ও দর্শকদের জন্য মন থেকে ভালোবাসা জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই আমার সহকর্মী ও পরিচালকদের।

অপূর্বের যে ২০টি নাটকে কোটি ভিউ ছুঁয়েছে। সেগুলো হলো- ‘বড় ছেলে’, ‘অবুঝ দিনের গল্প’, ‘ব্যাচ ২৭- দ্যা লাস্ট পেজ’, ‘ভালো থেকো তুমিও’, ‘দ্য পারফেক্ট ম্যান’, ‘ভালোবাসি তুমি আমি’, ‘মিস্টার এন্ড মিসেস চাপাবাজ’, ‘বিনি সুতোর টান’, ‘এক্সচেঞ্জ’, ‘যদি তুমি জানতে’, ‘গোলাপী কামিজ’, ‘হঠাৎ দেখা’, ‘ফার্স্ট লাভ’, ‘প্রেমছবি’, ‘ক্যান্ডি ক্রাশ’, ‘শেষ পর্যন্ত’, ‘জীবন শুধু তুমি’, ‘পার্টনার’ ও ‘তোমার অপেক্ষায়’।

শুধু এই ২০টি নাটক নয় এখন পর্যন্ত জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত মোট ৯২টি নাটক ৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে ইউটিউবে। যা বাংলাদেশের অভিনেতাদের মধ্যে প্রথম ও সর্বোচ্চ।

অপূর্ব আরও বলেন, আমি সবসময়ই চেষ্টা করেছি আমার দর্শকদেরকে ভালো কাজ উপহার দেওয়ার। একটা কাজ করার পেছনে অনেক অনেক শ্রম, সাধনা জড়িত থাকে। আর সেই কাজটা যখন দর্শকরা গ্রহণ করে, ভালোবাসা প্রকাশ করতে তখন সকল কষ্টই দূর হয়ে যায়। আমরা অভিনয়শিল্পী, দর্শকদের জন্যই কাজ করি। তাদের এ সাপোর্টটাই আমাদেরকে সবসময় ভালো কাজ করার অনুপ্রেরণা দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন