শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউন ঘিরে সরকারকে কটাক্ষ মীরের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ২:৫৮ পিএম

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপযস্ত ভারত। পশ্চিম বঙ্গেও মারাত্মক আকার নিয়েছে করোনা। শুক্রবার পশ্চিমবঙ্গে আংশিক লকডাউনের ঘোষণা করা হয়েছে। তারই বিরোধিতায় আওয়াজ তুললেন জনপ্রিয় রেডিও জকি মীর আফসার আলি। সরকারকে কটাক্ষ করে ফেসবুকে একটি পোস্ট করেন মীর। যা নিমেষে ভাইরাল হয়।

মীর ফেসবুকে পোস্ট করেছেন, ‘ভোট শেষ… এখন তো সব বন্ধ করবেই!’

বিদ্রুপে ভরা মীরের এই মন্তব্যের সঙ্গে একমত নেটাগরিকরাও। যেভাবে ভোটের প্রচার হয়েছে রাজ্যজুড়ে, ‘ভোট উৎসবে’ যেভাবে সামিল হয়েছিলেন ভারতের নেতা থেকে শুরু করে কিছু রাজনীতি প্রিয় মানুষ, যেভাবে বিনা মাস্কে বাড়ি-বাড়ি গিয়ে ভোট চাইতে দেখা গিয়েছে তারকা প্রার্থীদের তা নিয়ে বিরক্ত অনেকেই। তারওপর দেশের বেহাল স্বাস্থ্য ব্যবস্থার কারণে হাসপাতালে বেড নেই, নেই করোনা চিকিৎসার প্রয়োজনীয় ওযুধ, নেই জীবনদায়ী অক্সিজেন!

শুক্রবার সন্ধ্যা থেকেই অনির্দিষ্ট কালের জন্য সমস্ত সিনেমা হল, শপিং মল, বিউটি পার্লার, রেস্তরাঁ, বার, ক্রীড়াঙ্গন, জিম, স্পা এবং সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সকালে তিন ঘণ্টা (৭টা থেকে ৯টা) ও বিকেলে ২ ঘণ্টা (৩টে-৫টা) বাজার খোলা থাকবে। ছাড় দেওয়া হয়েছে অত্যাবশকীয় জিনিসপত্র, মুদিখানা ও ওষুধের দোকানকে। কিন্তু, ভোট মিটতেই কেন এই পদক্ষেপ? নিজের ফেসবুকের দেওয়ালে সরকারের কাছে সেই প্রশ্নই তুলেছেন কৌতূকাভিনেতা মীর!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন