শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে হেফাজতের তাণ্ডব পরিদর্শনে -স্বরাষ্ট্রমন্ত্রী

ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৩:৫৩ পিএম

‘ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না,ইসলাম শান্তির ধর্ম,যারা হেফাজতের নামে দুষ্কর্ম করে,নিষ্ঠুরতা করে ,অত্যাচার করে এরা মানুষ না এরা অমানুষ।’ আজ শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগরে

হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্তদের মধ্যে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এসএম আলমগীর কবিরের বাড়ী পরিদর্শন শেষে স্বররাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন,‘আমি নিজে এসে দেখে গেলাম ,আমি আপনাদের সাথে ওয়াদা করছি যারা এই সহিংসতাযর সাথে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসব । আমাদের প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলছেন । তিনি নিজেও একজন মুসলমান,তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন সময় মতো তাহাজ্জুদ নামাজ ও কোরআন পড়েন। তার হাতে বাংলাদেশ তিনি কোরআন সুন্নাহর বাহিরে কিছু করে না ।’

এসময় উপস্থিত ছিলেন,ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার),পিপিএম(বার),অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা বিপিএম(বার).পিপিএম.মেজর জেনারেল এ,কে,এম হুমায়ুন কবির (অব:) ,মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম ,সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ২৮ শে মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিথানের রাজনগর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি এসএমআলমগীর কবিরের বাড়ীসহ ওই ইউনিয়নের ১০টি বাড়ীঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন