শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দক্ষিণী সুপারস্টার বিজয়ের সঙ্গে ক্যাটরিনার অনস্ক্রিন রোম্যান্স!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ২:১২ পিএম

এখন বলিউডের বহু প্রযোজকের পছন্দের তালিকায় রয়েছেন তেলেগু ইন্ডাস্ট্রির চকোলেট বয় বিজয় দেভারকোন্ডা। সদ্য করণ জোহারের প্রযোজনায় 'লাইগার' ছবির শ্যুটিং শেষ করেছেন। গতকাল (৯ মে) সেই ছবির টিজার মুক্তির কথা ছিল কিন্তু করোনা মহামারীর জন্য পিছিয়ে দেওয়া হয় সেই অনুষ্ঠান। কিন্তু তার মাঝেই বড়সড় ঘোষণা হয়েছে বিজয়ের জন্মদিনের কথা মাথায় রেখেই। সূত্রের খবর, বিজয়কে তেলেগু ইন্ডাস্ট্রির দুই পরিচালক তাকে নতুন দুটি ছবিতে সই করিয়েছেন।

তেলেগু ইন্ডাস্ট্রির দুই নামজাদা পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন বিজয়। কিন্তু চমক এখানেই শেষ নয়, শোনা গিয়েছে ওই দুই ছবির মধ্যে একটিতে বলিউডের বার্বি ডল ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করবেন বিজয় দেভারকোন্ডা। যদিও এই খবরের সত্যতা স্বীকার করেননি ক্যাটরিনা কাইফ। তবে 'বলিউড হাঙ্গামা' সূত্রের খবর, বিজয়ের বিপরীতে তেলেগু ছবিতে রোমান্স করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। বড় বাজেটের ছবি, যার মুক্তি দেওয়া হবে গোটা ভারতজুড়েই। অর্থাৎ তেলেগু ছাড়াও একাধিক ভাষায় শ্যুট করা হবে এই ছবির।

বলিউডের একাধিক ছবির কাজ ছাড়াও দক্ষিণী ছবিতে ফের দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। বিজয়ের ছবি ছাড়াও ক্যাটরিনার হাতে রয়েছে শ্রীরাম রাঘাবনের একটি ছবি। যেখানে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করবেন বিজয় সেতুপথি। বিগত কিছু বছর ধরেই বলিউডের বড় তারকাদের নিয়ে কাজ করছেন দক্ষিণী ইন্ডাস্ট্রি। সেই তালিকায় এবার নাম জুড়ল ক্যাটরিনা কাইফের। বলিউডেও ক্যাটরিনার হাতে রয়েছে একাধিক কাজ। ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে 'ফোন বুথ', সালমানের সঙ্গে 'টাইগার' ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি এবং অমিতাভ বচনের বিপরীতে নতুন ছবির কাজ করবেন ক্যাটরিনা কাইফ। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন