শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে নাগরিক টিভিতে শাকিবের ১৮টি সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ২:০৮ পিএম

ঈদকে কেন্দ্র করে খুবই দ্রুততম সময়ের মধ্যে শাকিব খান শেষ করেছেন ‘অন্তরাত্মা’র শুটিং। নায়িকা কলকাতার দর্শনা বণিক। পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। এই ছবিটি আসন্ন রোজার ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা করে নির্মাণ করা হয়েছে বলে জানিয়ে ছিলেন শাকিব খান। কিন্তু করোনা সংক্রমণের নতুন পরিস্থিতিতে সেটি আপাতত প্রেক্ষাগৃহে উঠছে না বলেই জানা গেছে। এদিকে ঈদে শাকিব খান অভিনীত সর্বাধিক ১৮টি সিনেমা প্রচার করবে নাগরিক টেলিভিশন। এর মধ্যে থাকছে আলোচিত কিছু ছবি।


ঈদের দিন (১৪ মে) সকাল ১১টায় প্রচার হবে ‘বিয়ে বাড়ি’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘মাই নেম ইজ খান’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’।


ঈদের দ্বিতীয় দিন (১৫ মে) সকাল ১১টায় প্রচার হবে ‘আমাদের ছোট সাহেব’, দুপুর ২টা ৩০ মিনিটে ‘লাভ ম্যারেজ’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘রাজা বাবু’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘স্বামীর সংসার’।


ঈদের ‍তৃতীয় দিন (১৬ মে) সকাল ১১টায় প্রচার হবে ‘ফুল নেবো না অশ্রু নেবো’, দুপুর ২টা ৩০ মিনিটে ‘হিটম্যান’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘হিরো দ্য সুপারস্টার’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘টাকার চেয়ে প্রেম বড়’।


ঈদের চতুর্থ দিন (১৭ মে) সকাল ৮টায় প্রচার হবে ‘স্বপ্নের বাসর’, সকাল ১১টায় ‘সবার ওপরে প্রেম’ এবং সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-১’।


ঈদের পঞ্চম দিন (১৮ মে) সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’।


ঈদের ষষ্ঠ দিন (১৯ মে) দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে ‘সবার ওপরে তুমি’।


আর সপ্তম দিন (২০ মে) সকাল ১১টায় প্রচার হবে ‘মা আমার স্বর্গ’ এবং ‘সন্তান আমার অহংকার’ প্রচার হবে এদিন দুপুর ২টা ৩০ মিনিটে।


ঈদের সাত দিনে শাকিব খানের টানা ১৮টি ছবি প্রচার প্রসঙ্গে কামরুজ্জামান বাবু সংবাদমাধ্যমকে বলেন, ‘যথারীতি এবারের ঈদে নাটক ও অনুষ্ঠান মিলিয়ে জমকালো আয়োজন থাকছে নাগরিক টিভিতে। সঙ্গে আমরা চেষ্টা করেছি সিনেমার দর্শকদেরও বাড়তি সুবিধা দিতে। আমাদের বিশ্বাস ঈদের ছুটি ও ঘরবন্দি জীবনের একঘেয়েমি কাটাতে নাগরিকের এই আয়োজন হতে পারে দর্শকদের জন্য বাড়তি পাওয়া।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন