ঢাকা রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিয়ের দাবিতে অনশন : বেদম মার দিলেন পিতা-পুত্র

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১০:৪৪ এএম

একটি মেয়েকে স্বপ্ন দেখিয়ে টাকা-পয়সা হাতিয়ে নিয়ে শারীরিক সম্পর্ক করে দিনের পর দিন এক যুবক। প্রায় দেড় বছর ধরে চলে এমন কাণ্ড। কিন্তু তারপরও বিয়ে করতে রাজি নয় ওই যুবক। তাই মেয়েটি সেই যুবকের বাড়ীতে চলে আসে। কিন্তু সেখানে বেদম মার খেতে হয় তাকে। ছেলের ধর্ষণের দায় নিয়ে পিতাও সেই কাণ্ডে অংশ নেয়।

জানা যায়, দিনাজপুরের পার্বতীপুরে এক তরুণীকে (২০) ঘর বাঁধার স্বপ্ন দেখিয়ে প্রায় দেড় বছর ধরে শারীরিক সম্পর্ক চালিয়ে যাচ্ছিল এক যুবক। মঙ্গলবার (১৮ মে) বিকেল ৩টার দিকে দ্রুত বিয়ে করে ঘরে তোলার জন্য চাপ দিতে ওই যুবকের বাড়িতে যান ওই তরুণী।

অভিযুক্ত ইমরান ইমন (২২) উপজেলার রামপুর ইউনিয়নের পূর্ব হুগলীপাড়া গ্রামের আবু তালেবের ছেলে।

এদিকে বিয়ের প্রস্তাবে ক্ষুব্ধ হয়ে ইমন ও তার বাবা আবু তালেব (৫০) মিলে তাকে বেদম পেটান। মারপিট ও নির্যাতনে রক্তাক্ত ওই তরুণীকে পরে বাবা-ছেলে মিলে চ্যাংদোলা করে পার্বতীপুর উপজেলা পরিষদের উত্তর গেটে ফেলে রেখে পালিয়ে যান। এ সময় স্থানীয় পশ্চিম হুগলীপাড়া গ্রামের গৃহবধূ রেহানা বেগম তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় রামপুর ইউনিয়ন পরিষদ সদস্য শফিকুল ইসলাম শাফিকে সংবাদ দেন। পরে তারা চিকিৎসার জন্য পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যান।

স্থানীয়রা জানান, পার্বতীপুর পৌর শহরের রোস্তমনগর মহল্লার বাসিন্দা ওই তরুণী পার্বতীপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের একটি দোকানে বিক্রয়-কর্মী হিসেবে চাকরি করছিলেন। প্রায় বছর-খানেক আগে উপজেলার রামপুর ইউনিয়নের পূর্ব হুগলীপাড়া গ্রামের বেকার যুবক ইমনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই থেকে তার প্রতিমাসের বেতনের টাকা তিনি পুরোটা গ্রহণ করতেন। বলত শিগগিরই তাকে ঘরে তুলবেন। আর এ দাবি জানাতে গিয়ে শারীরিক নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ঠাঁই নিতে হলো তাকে।

ভুক্তভোগী ওই তরুণী সাংবাদিকদের জানান, ইমন শুধু তার প্রতিমাসের বেতনের টাকাই নেননি, বিয়ের করার প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কও গড়ে তোলেন। নির্যাতিতা তরুণী হতদরিদ্র দিনমজুর পরিবারের মেয়ে হওয়ায় অভিযুক্তদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে সাহস পাচ্ছেন না।

এ বিষয়ে পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান জানান, অভিযোগ পেলে তদন্ত-সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Anis Rahman ১৯ মে, ২০২১, ৬:১৫ পিএম says : 0
উচিত শিক্ষা হইছে। আজকাল অনেক মেয়ে এই চাতুরী করে ছেলেদেরকে ফাসিয়ে দিচ্ছে।
Total Reply(0)
Harun-Or Rashid ১৯ মে, ২০২১, ৬:১৬ পিএম says : 0
কাঁচা কুনচির মধ্যে খাঁটি সরিষার তেল মেখে তারপরে উত্তমমাধ্যম দেওয়া প্রয়োজন
Total Reply(0)
Naeem Sarker ১৯ মে, ২০২১, ৬:১৭ পিএম says : 0
বাংলাদেশে পুরুষ নির্যাতন আইন চালু করার জোর দাবি জানাচ্ছি। আজকাল কিছু হলেই শুরু হয়ে যায় ছেলের বাড়িতে অনশন। শুধু কি ছেলেরাই ধোকা দেয় মেয়েরা দেয় না?কতো মেয়েই তো কতো ছেলেকে সপ্ন দেখিয়ে পরে অন্য ছেলেকে বিয়ে করে কই কোন ছেলে তো অনশন করে না তাহলে বাংলাদেশে সব আইন কি মেয়েদের জন্য?
Total Reply(0)
Abir Islam ১৯ মে, ২০২১, ৬:১৮ পিএম says : 0
মেয়েরা প্রেম করে ছেড়ে গেলে হয় It's her choice আর ছেলেরা ছেড়ে গেলে হয় বাড়িতে গিয়া অনশন
Total Reply(0)
Ali+Hussain ২০ মে, ২০২১, ১১:৫০ এএম says : 0
Boys are more cheaters than girls. Demand for a fair trial.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন