রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিকেলেই প্রকাশ্যে আসবে ‘লিডার আমি বাংলাদেশ’-এর ফার্স্টলুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১০:৩৫ এএম

গত মার্চ মাসেই ঘোষণা এসেছিল শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির। আর আজ প্রকাশ্যে আসবে ‘লিডার আমি বাংলাদেশ’ এর ফার্স্টলুক। আজ বিকেল ৪টায় প্রকাশ হবে তপু খান পরিচালিত সিনেমাটির ফার্স্টলুক। 'লিডার, আমিই বাংলাদেশ' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বুবলী। ছবিটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

নির্মাতা তপু খান বলেন, শুক্রবার বিকেলে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ হবে। এরপর ২৫ মে থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। করোনার কারণে এতদিন আমরা শুটিং করতে পারিনি। না হলে এতোদিনে আমাদের কাজ শেষ হয়ে যেত। আমার পুরো টিম শুটিংয়ের জন্য প্রস্তুত। বাকিটা পরিস্থিতির উপর নির্ভর করছে।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয়। সেখানে পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন হয়। এই অনুষ্ঠানেই দীর্ঘদিনের আড়াল ভেঙে সবার সামনে আসেন বুবলী। এই অনুষ্ঠানে আবারও একসঙ্গে দেখা যায় শাকিব খান ও বুবলীকে।

সিনেমা নিয়ে সেই অনুষ্ঠানে শাকিব খান বলেছিলেন, ‘এটি একটি সামাজিক সচেতনতামূলক সিনেমা। সবার ভালো লাগবে; তরুণদের জাগাবে। এটা দেখার পর সবাই মনে করবেন যে, হ্যাঁ আমিই বাংলাদেশ।’

নির্মাতা সূত্র জানা গেছে, চলতি বছরের বিশেষ দিবসে ‘লিডার’ আমি বাংলাদেশ মুক্তি পেতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন