রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ থেকে ডিজিটাল থিয়েটারে ‘বিশ্বসুন্দরী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১১:৩৪ এএম

গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পায় সিয়াম-পরীমনি জুটির আলোচিত চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। মহামারিকালেও ছবিটি টানা শতাধিক দিন প্রেক্ষাগৃহের পর্দায় ছিলো। এখনও দেশের ২০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে এটি। এবার ডিজিটাল দুনিয়াতেও অবমুক্ত হতে যাচ্ছে চয়নিকা চৌধুরীর এই ছবিটি। আজ (২১ মে) বেলা ১২টা থেকে রোজ চারটি করে শো বিশ্বের যে কোনও প্রান্ত থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন ঘরে বসেই।

দেশের বাইরের দর্শক তো বটেই, পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনার আশংকায় যারা প্রেক্ষাগৃহে সিনেমা দেখার ঝুঁকি নেননি তাদের কথা চিন্তা করে অনলাইন মুভি থিয়েটারে সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছে বলে জানায় প্রযোজনা সংস্থা। খুব সহজ উপায়ে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেখে নেয়া যাবে চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমাটি। এর জন্য কোনো অ্যাপে সাবস্ক্রাইব করার প্রয়োজন হবে না।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড জানিয়েছে, https://bishwoshundori.maasranga.tv/ এই লিংকে প্রবেশ করে প্রয়োজনীয় তথ্য সরবরাহ করে এক বা একাধিক টিকিটের জন্য আবেদন করা যাবে। প্রতি টিকিটের মূল্য ২০০ টাকা। এসএমএস বা ই-মেইলের মাধ্যমে এই টিকিট সংগ্রহ করা যাবে। বেলা ১২টা, দুপুর ৩টা, সন্ধ্যা ৬টা, রাত ৯টা- দিনের চারটি নির্ধারিত সময়ের যে কোনো একটি নির্বাচন করে একজন দর্শক ১২ ঘণ্টার মধ্যে এক বা একাধিকবার বিশ্বসুন্দরী সিনেমা দেখতে পারবেন।

টিকিট সংগ্রহ করতে বাংলাদেশের দর্শকরা বিল পরিশোধ করতে পারবেন মাস্টার কার্ড, ভিসা কার্ড, অ্যামেক্স, ডিবিবিএল নেক্সাস, কিউ-ক্যাশ, ইউনিয়ন পে, নগদ, রকেট, বিকাশ এর মাধ্যমে। দেশের বাইরের দর্শকরা ভিসা ক্রেডিট/ ডেবিট, স্ট্রাইপ, পে-পাল, মাস্টারকার্ডের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য অবলম্বনে বিশ্বসুন্দরী চলচ্চিত্রে পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত, খালেদ হোসেন সুজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন