মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাপলা মিডিয়ার ছবিতে টলিউডের একাধিক শিল্পী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১১:৩৭ এএম

সাম্প্রতিককালে একসঙ্গে ১০০ সিনেমা নির্মাণের কথা ঘোষণা করে দেশের চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান ‘শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল’। যা হইচই ফেলেছে দেশ জুড়ে। ফেব্রুয়ারির শেষে প্রথম পর্যায়ে ১০টি সিনেমার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। এই কাজে যোগ দিচ্ছেন টালিগঞ্জের একাধিক শিল্পী। সেই তালিকায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা, বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। তবে তারা কে কোন ছবিতে অভিনয় করবেন তা এখনও স্পষ্ট নয়।

করোনার আগমন এবং লকডাউনে দেশের প্রেক্ষাগৃহের মালিকদের অবস্থা ভাল নয়। প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার অভ্যাস কমে যাওয়ায় দর্শকের অভাবে তা বন্ধ হয়ে যাচ্ছে সর্বত্র। তার উপরে নতুন ছবির সংখ্যা কমে গিয়েছে একদম। এই পরিস্থিতিতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান লাগাতার ১০০টি সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নেওয়ায় প্রেক্ষাগৃহের মালিকরা ফের আশায় বুক বেঁধেছেন।

শাপলা মিডিয়া সূত্রে জানা গেছে, প্রযোজনা সংস্থাটির ‘ছোট মা’ নামে একটি ছবিতে অভিনয় করবেন টলিউডের ঋতুপর্ণা সেনগুপ্ত ও অঙ্কুশ হাজরা।! ছবিতে নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করার কথা ঋতুপর্ণার। আর নায়কের চরিত্রে অঙ্কুশ। ‘ছোট মা’ ছবিটি ছাড়াও শাপলা মিডিয়ার ‘জখম’ নামে আরও একটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে ঋতুপর্ণার। আর বনি এবং কৌশানীকে নিয়ে আগামী মাস থেকে শ্যুটিং শুরু হবে জানা গেলেও তারা কোন ছবিতে অভিনয় করবেন জানা যায়নি।

ঋতুপর্ণার নতুন কাজ নিয়ে ধোঁয়াশা থাকলেও এদেশের সিনেমায় তিনি নতুন নন। সেই ১৯৯৭ সালে বাংলাদেশে তার প্রথম সিনেমা মনোয়ার খোকন পরিচালিত ‘স্বামী কেন আসামী’। শাবানা, জসিমের পাশে চাংকি পান্ডে, ঋতুপর্ণা। দুই বাংলায় জনপ্রিয় এই অভিনেত্রী এর পর একাধিক ছবিতে অভিনয় করেছেন। বাংলাদেশে এখন পর্যন্ত তার শেষ ছবি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’।

এ দিকে তরুণ নায়ক অঙ্কুশ ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় অভিনয় করেছেন ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘রোমিও বনাম জুলিয়েট’-এ। জিৎ এবং দেব-এর পর এই প্রজন্মের কাছে অঙ্কুশ নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছেন। সূত্র- আনন্দবাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন