মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘লিডার, আমিই বাংলাদেশ’-এ তিন রূপে বুবলীর চমক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১২:৪৫ পিএম

‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির শুটিং শুরুর আগেই নেত্রীর বেশে দেখা গেল নায়িকা বুবলীকে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের লুক প্রকাশের ৪ দিনের মাথায় তিনটি আলাদা লুকে দেখা গেল বুবলীকে। সোমবার (২৪ মে) ছবিটিতে অভিনেত্রী শবনম বুবলীর ফার্স্টলুক প্রকাশ করা হয় বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পেজে।

সেখানে দেখা যাচ্ছে তিনটি ছবির একটি কোলাজে হাজির হয়েছেন বুবলী। তিনটি ছবিতেই আলাদা আলাদা পোশাকে দেখা যাচ্ছে তাকে। ছবিগুলোতে সাধারণ সালোয়ার-কামিজ, পাশ্চাত্য ও শাড়িতে হাজির হয়েছেন নায়িকা। যা থেকে নেটিজেনরা ধারণা করছেন এই সিনেমায় ভিন্ন ভিন্ন রূপে দর্শককে মাতাতে আসছেন বুবলী।

এর আগে তপু খান খান পরিচালিত এই সিনেমায় শাকিব খানের ফার্স্টলুক প্রকাশ পায় গত ২১ মে। যেখানে নতুন রূপে হাজির হন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এরপর থেকেই শাকিব-বুবলীর ভক্তরা অপেক্ষায় ছিলেন সিনেমায় বুবলীর লুক দেখার জন্য।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ (২৫ মে) স্বাস্থ্যবিধি মেনে উত্তরায় সিনেমার মহরত ও শুটিং শুরু হবে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে একটানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

উল্লেখ্য, ঢালিউডের আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে নিজের প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তপু খান। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। ‘লিডার- আমি বাংলাদেশ’ শিরোনামের সিনেমাটি প্রযোজনা করছেন সৈয়দ আশিক রহমান। চলতি বছর ১৮ ফেব্রুয়ারি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব-বুবলী। সবকিছু ঠিকঠাক থাকলে এটি হবে এ জুটির ১১তম সিনেমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন