সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার নবাব রূপে হাজির হবেন হিরো আলম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ১০:৫১ এএম

আশরাফুল আলম ওরফে হিরো আলম বহুরূপী এক মানুষ। ভক্তদের একের পর এক চমক উপহার দিয়েই চলেছেন তিনি। আলোচনা-সমালোচনা তোয়াক্কা না করে একের পর এক নতুন রূপে হাজির হওয়াই যেন তার নেশা। এবার তিনি হাজির হবেন নবাব রূপে। সম্প্রতি তরুণ নির্মাতা শামীম হোসেনের রচনা ও পরিচালনায় ‘নবাব আলম’ নামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি। মিলন খানের প্রযোজনায় নাটকটি শিগগিরই ‘মিডিয়া ভুবন এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

নতুন চরিত্র নিয়ে উচ্ছ্বসিত হিরো আলম বলেন, ‘সমালোচনা পাশ কাটিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই। ভক্তদের নতুন কাজ উপহার দিতে পারলে ভালো লাগে। এবার আমি সম্পূর্ণ ভিন্ন রূপে হাজির হয়েছি। আশা করি, নবাব আলম নাটকটি সবার ভালো লাগবে। শামীম ভাইয়ের আরও দুটি নাটকে অভিনয় করেছি। সম্পূর্ণ আলাদা ধাঁচের নাটক দুটিও আশা করি সবার ভালো লাগবে।'

‘নবাব আলম’ নাটকে রানীর ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলমের স্ত্রী নুসরাত জাহান জিমু। মন্ত্রীর চরিত্রে এনায়েত রাজীব ও সেনাপতি হিসাবে দেখা যাবে শিমুলকে। এছাড়া শামীম, ফারুখ, জান্নাতসহ আরও অনেকে অভিনয় করেছেন। চিত্রগ্রহণ করেছেন সগীর খান।

জানা গেছে, শামীম হোসেনের রচনা ও পরিচালনায় ‘প্রেম সম্রাট’ ও ‘আদম ব্যাপারী’ নামে আরও দুটি নাটকে অভিনয় করেছেন হিরো আলম।

‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান গেয়ে নিজেকে গায়ক হিসাবে আত্মপ্রকাশ করেন হিরো আলম। এরপর ইংলিশ, হিন্দি, চীনা এবং আরবি ভাষায় গান গেয়ে আলোচনায় আসেন তিনি। কদিন আগেই হিরো আলমের আরবি গান প্রকাশ পেয়েছে। আরব্য চিত্র দৃশ্যমান করতে তিনি মরুভূমির আদলে যমুনার চরকে বেছে নেন। যা তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দেয়। আরবি গানের রেশ শেষ না হতেই তিনি হাজির দৈত্যরূপে। গত ঈদে একটি নাটকে হিরো আলম আলাদীনের দৈত্যের ভূমিকায় অভিনয় করেছেন। তার এসব বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা ও সমালোচনাও হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন