সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘অমানুষ’-এ রিভালবার হাতে প্রতিবাদী নারী মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ১২:২৯ পিএম

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার প্রথম চলচ্চিত্র ‘অমানুষ’এর ‍দৃশ্যধারণ প্রায় শেষের দিকে। এ ছবিতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। মঙ্গলবার (২৫ মে) মিথিলার জন্মদিন উপলক্ষে প্রকাশ হয়েছে ‘অমানুষ’ সিনেমার নতুন পোস্টার। ফেসবুকে পোস্টারটি প্রকাশ করে পরিচালক মামুন লিখেছেন, ‘অমানুষ’-এ একজন যোদ্ধা।”

এবারের পোস্টারে বন্দুক হাতে দেখা গেছে মিথিলাকে। তার চোখে মুখে চ্যালেঞ্জিং ছাপ। রিভালবার হাতে পুরোপুরি অ্যাকশন মুড। দেখে কিছুটা আন্দাজ করা যাচ্ছে প্রতিশোধ নিতে যোদ্ধা রূপে হয়তো কোনো অমানুষকে ঘায়েল করছেন ছোটপর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আর তার পেছনেই দেখা গেছে নিরবের রাগান্বিত মুখ।

‘অমানুষ’ সিনেমাটি প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, ৮৫ ভাগ কাজ শেষ করেছি। বান্দরবনের নাইটিংছড়ির একটি জঙ্গলে আমরা শুটিং করেছি। টানা ১৬ দিন সেখানে কাজ করেছি আমরা। বাকি আছে ঢাকার কিছু কাজ। শিগগিরই তা শেষ করে মুক্তির তারিখ ঘোষণা করব।

এ সিনেমায় নুসরাত নামে ভয়ডরহীন এক প্রতিবাদী নারীর ভূমিকায় দেখা যাবে মিথিলাকে; যিনি দেশের বাইরে থেকে ফেরার পর নানা ধরনের চ্যালেঞ্জিং পরিস্থিতির মধ্যে যেতে থাকেন।

এর আগে ৪ মে (মঙ্গলবার) প্রকাশ হয়েছিল সিনেমাটির প্রথম পোস্টার। তাতে ছোট চুল, ক্ষত গলায় তাবিজ বাধা, কাজল দেয়া চোখে অন্যরকম চাহনি আর খাকি পোশাকের সঙ্গে কোমরে রিভালবারসহ দেখা গেছে নিরবকে। তার পেছনেই রিভালবার হাতে সাদা পোশাকে ছিলেন মিথিলা। সিনেমাটিতে বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন নিরব।

‘অমানুষ’ এ মিথিলা, নিরব ছাড়া আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, নওশাবা, আনন্দ খালেদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন