রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ডিপজলের পরবর্তী সিনেমা ‘ঘর ভাঙা সংসার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১২:২৮ পিএম

প্রতি মাসে একটি করে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েই থেমে নেই ঢালিউডে প্রযোজক ও অভিনেতা । ইতোমধ্যে ডিপজলের নতুন সিনেমা মানুষ হলো অমানুষ, বাংলার হারকিউলিস, যেমন জামাই তেমন বউ-এর কাজ শেষ হয়েছে। এগুলো পর্যায়ক্রমে মুক্তি দেয়া হবে। এবার নতুন সিনেমার ঘোষণা দিলেন ডিপজল। সিনেমার নাম ‘ঘর ভাঙা সংসার’। এটি নির্মাণ করবেন মনতাজুর রহমান আকবর। আগামী ১৬ জুন থেকে এ সিনেমার কাজ শুরু হবে।

নতুন সিনেমা প্রসঙ্গে ডিপজল বলেন, প্রতি মাসের মাঝামাঝি একটি করে সিনেমা নির্মাণ করেছি। এ মাসে লকডাউনের কারণে প্রস্তুতি থাকা সত্ত্বেও শুরু করতে পারিনি। তবে আগামী মাসের ১৬ তারিখ থেকে নতুন সিনেমা নির্মাণ শুরু হবে। আমার প্রতিটি সিনেমায় বিনোদনের পাশাপাশি পারিবারিক ও সামাজিক বক্তব্য থাকে। যাতে দর্শক আনন্দের সঙ্গে শিক্ষণীয় কিছু পান।

নতুন সিনেমায় সংসার ভাঙা নিয়ে মেসেজ দিতে চান ডিপজল। এ সিনেমার মূল বক্তব্য হচ্ছে, মানুষের সংসার কেন ভাঙ্গবে? সংসারে দুঃখ-কষ্ট থাকবেই, তার মানে এই নয় সংসার ভেঙ্গে দিতে হবে। এ ম্যাসেজটিই সিনেমাতে দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ লটে আরও পাঁচটি সিনেমা নির্মাণ করা হবে। সবগুলোরই পরিচালক মনতাজুর রহমান আকবর।

এদিকে ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে ডিপজল অভিনীত ‘সৌভাগ্য’ সিনেমাটি। প্রেক্ষাগৃহে এটি ভালোই চলেছে বলে জানান এ অভিনেতা।

তিনি বলেন, ঈদে মুক্তিপ্রাপ্ত আমার সৌভাগ্য সিনেমাটি বেশ ভাল চলেছে। দর্শক হলে এসে সিনেমাটি দেখেছে। এতে আমি খুব হ্যাপি। সিনেমাটি দর্শক স্বাস্থ্যবিধি মেনে দেখেছে। আমার কথা হচ্ছে, দর্শককে স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হলে এসে সিনেমা দেখতে হবে। ঘরে বসে থাকলে চলবে না। দর্শকদের ধন্যবাদ দিতে চাই যে, তারা আমার সৌভাগ্য সিনেমাটি হলে এসে দেখেছেন। সিনেমাটি দেখার কারণ হচ্ছে, আমি তাদের মনের মতো গল্পের সিনেমা দিতে পেরেছি।

প্রতি মাসে একটি সিনেমা নির্মাণের যে ঘোষণা দিয়েছেন, তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রাজ কুমার ১৫ জুন, ২০২১, ১২:৫৩ পিএম says : 0
এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন ডিপজল ভাই আপনার দেখা করতে চাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন